Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ২ মে, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-05-02T09:10:03Z
সিলেট

মে দিবসে খোলা রাখায় সিলেটে রেস্তোরাঁয় হামলা-ভাঙচুর

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : মে দিবসেও খোলা রাখায় সিলেটে রেস্তোরাঁয় হামলা চালিয়ে ভাঙচুর করা হয়েছে। সোমবার (১ মে) সকাল ৯টার দিকে নগরের কাজিটুলা ও সোবহানীঘাট এলাকার তিনটি রেস্তোরাঁয় এ হামলার ঘটনা ঘটে।

মে দিবসে নগরের সব রেস্তোরাঁ বন্ধ রয়েছে। তবে কাজিটুলার কারী ইন রেস্টুরেন্ট, সোবহানীঘাট এলাকায় তাজ রেস্টুরেন্ট ও ইলিয়াস রেস্টুরেন্ট খোলা রাখায় রেস্তোরাঁ শ্রমিকরা এ হামলা চালান। তবে হামলার সঙ্গে কোন সংগঠনের শ্রমিকরা জড়িত তা জানা যায়নি।

এ বিষয়ে রেস্তোরাঁ মালিকদের সংগঠন সিলেট ক্যাটারার্স ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি শান্ত দেব বলেন, মে দিবসে নগরের সব রেস্তোরাঁ বন্ধ থাকে। তবে সিলেট পর্যটননগর হওয়ায় এখানে ঘুরতে আসা পর্যটকদের সুবিধার্থে কিছু রেস্তোরাঁ মালিক পুলিশ কমিশনার ও জেলা প্রশাসকের সঙ্গে আলোচনা করে কয়েকটি রেস্তোরাঁ খোলা রাখেন। প্রশাসনও সম্মতি দিয়েছিল। কিন্তু আজ সকালে সোবহানীঘাট এলাকায় ৩-৪টি রেস্তোরাঁয় কিছু দুর্বৃত্ত হামলা করেছে। আমরা এ ঘটনার নিন্দা জানাই।

সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন, ‘হামলার ব্যাপারে আমাদের কাছে কোনো তথ্য নেই। তবে শুনেছি মে দিবসে রেস্তোরাঁ বন্ধ রাখার জন্য মুভ করেছে।’

নগরের কাজিটুলা এলাকার কারী ইন রেস্টুরেন্টের মালিক আজাদ সরকার জাগো নিউজকে বলেন, মে দিবসে রেস্তোরাঁ খোলা রাখায় রেস্তোরাঁ শ্রমিক নেতা সাদেকের লোকজন এ হামলা চালিয়েছেন।

এ বিষয়ে সিলেট জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এম সফর আলী খাঁনের বক্তব্য জানতে বিকেল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত তার মোবাইলে একাধিকবার কল করলেও তিনি সাড়া দেননি।

সূত্র : জাগো নিউজ
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ