Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ৭ মে, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-05-06T18:59:07Z
বিয়ানীবাজার

বিয়ানীবাজারে বিএনপিকে অনুমতি দিয়ে কমিউনিটি সেন্টারে পুলিশের তালা !

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি : বিয়ানীবাজার উপজেলা ও পৌর বিএনপির ঈদ পূনর্মিলনী অনুষ্টান পুলিশের বাধায় পন্ড হয়ে গেছে। শনিবার দুপুরে অনুষ্টানস্থল থেকে মাইক ব্যানার জব্দ করে নিয়ে নিয়ে যায় পুলিশ। এর আগে অনুষ্টানের জন্য অনুমতি নেয়া পূর্ব নির্ধারিত একটি কমিউনিটি সেন্টারেও পুলিশ গেয়ে তালা দিয়ে রাখে। 

অনুষ্টান করতে না পেরে পৌরশহরে মৌন মিছিল করার সময় পুলিশ এক বিএনপি কর্মীকে আটক করলেও পরে তাকে ছেড়ে দেয়া হয়।

এদিকে পুলিশের এমন আচরণে তাৎক্ষণিক বিয়ানীবাজার প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে উপজেলা ও পৌর বিএনপি।

এ সময় গত জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির প্রার্থী ফয়সল আহমদ চৌধুরী অভিযোগ করে বলেন, পুলিশের বিশেষ শাখায় ঈদ পূনর্মিলনী অনুষ্টান আয়োজনের জন্য আবেদন করা হয়। সবকিছু ঠিকঠাক থাকার পরও শুক্রবার গভীর রাতে পুলিশের পক্ষ থেকে জানানো হয়, পৌর এলাকার ভিতরে নয় বাইরে গিয়ে অনুষ্টান করতে হবে। পুলিশের এমন কথায় বিএনপির পক্ষ থেকে বৈরাগীবাজার এলাকার আব্দুল্লাহপুর বাজারে বিএনপির পক্ষ থেকে মঞ্চ প্রস্তুত করা হয়। কিন্তু সেখান থেকেও মাইক, ব্যানারসহ অন্যান্য প্রয়োজনীয় জিনিসপত্র জব্দ করে নিয়ে যায় পুলিশ।

তিনি জানান, এর আগে সকাল থেকে পূর্ব নির্ধারিত কমিউনিটি সেন্টারে গিয়ে তালা মেরে রাখে আইনশৃংখলা বাহিনী। পুলিশের এমন অগণতান্ত্রিক আচরনে বাংলাদেশ ক্রমান্বয়ে পিছিয়ে পড়ছে বলে জানান তিনি। গণতন্ত্র অবরুদ্ধ রেখে সরকার নির্বাচনী শ্লোগান তুলে দেশের মানুষের সাথে প্রতারণা করছে বলে সংবাদ সম্মেলনে উল্লেখ করা হয়। এই সরকার হঠাতে এবং খালেদা জিয়ার মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে বিএনপি নেতাকর্মীরা মাঠে থাকবে বলে মন্তব্য করেন ফয়সল আহমদ চৌধুরী।

এ সময় উপজেলা বিএনপির সভাপতি এডভোকেট আহমদ রেজা, সাধারণ সম্পাদক ছরওয়ার হোসেন, পৌর বিএনপির সভাপতি মিজানুর রহমান রুমেল, সাধারণ সম্পাদক জসীম উদ্দিন জুয়েল, ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নানসহ দলীয় বিপুক সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ