Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ১০ জুন, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-06-10T17:51:31Z
মৌলভীবাজার

মৌলভীবাজারে বিয়ের আলোকসজ্জার তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বরের মৃত্যু 

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : মৌলভীবাজারের রাজনগর উপজেলার সদর ইউনিয়নে বিয়ের আলোকসজ্জার তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্টে এক যুবক নিহত হয়েছেন।

শনিবার (১০ জুন) রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন ওই ইউনিয়নের ঘড়গাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি ঘড়গাঁও গ্রামের তারা মিয়ার ছেলে আব্দুর রহিম (২৮)। তিনি পেশায় ব্যাটারিচালিত অটোরিকশাচালক ছিলেন।

নিহতের পারিবারিক সূত্র থেকে জানা যায়, উপজেলার উত্তরভাগ ইউনিয়নের নয়াটিলা গ্রামের মৃত রইছ আলীর মেয়ে ঝর্ণা আক্তারের (১৮) সঙ্গে আব্দুর রহিমের বিয়ের দিনক্ষণ ঠিক করেন পরিবারের সদস্যরা। রোববার (১১ জুন) তাদের বিয়ে হওয়ার কথা। এ কারণে গায়ে হলুদ অনুষ্ঠানের জন্য আলোকসজ্জার বাতি টানানো হয়। শনিবার দুপুর ২টায় আলোকসজ্জার এক টুকরো তার ঝুলতে দেখে বৃষ্টিতে ভিজে খালি পায়ে সরাতে যান রহিম। এ সময় রহিম বিদ্যুতায়িত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের খালাতো ভাই দিপু মিয়া জানান, শনিবার দুপুরে ভাইকে পড়ে যেতে দেখে আমি এগিয়ে যাই। এ সময় স্পর্শ করতেই আমিও ঝাঁকুনি খেয়ে নিচে পড়ে যাই। পরে তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে স্বজনরা জানিয়েছেন ভাই মারা গেছেন।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় জানান, শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। পরিবারের কেউ এখনো অভিযোগ করেননি।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ