Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ২ জুলাই, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-07-01T18:27:56Z
জৈন্তাপুর

জৈন্তাপুরে টিলা ধসে অন্তঃসত্ত্বা গৃহবধূসহ আহত ৩

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট  : সিলেটের জৈন্তাপুর উপজেলার পশ্চিম ঠাকুরের মাটি এলাকায় টিলা ধসের ঘটনায় একই পরিবারের ৩ জন আহত হয়েছেন।

শনিবার (১ জুলাই) দুপুর ২টার দিকে উপজেলার চিকনাগুল ইউনিয়নের ঠাকুরের মাটি পশ্চিম চটি (বাইল্লা) এলাকার জয়নাল মিয়ার বসতঘরে টিলা ধসে এ ঘটনা ঘটে।

এঘটনায় মাটি চাপা পড়ে জয়নাল মিয়ার চার মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী ফাতেহা বেগম (৩০) আহত হন। তাৎক্ষণিক স্থানীয়রা ও পরিবারের সদস্যরা ফাতেহা বেগমকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

এবিষয়ে জয়নাল মিয়া জানান- 'দুপুর বেলা আমার স্ত্রী পাকঘরে রান্না করছিলেন হঠাৎ করেই কিছু বোঝে উঠার আগেই বসতঘর সংলগ্ন টিলা ধসে পড়ে এতে আমার স্ত্রী মাটি চাপা পড়েন। স্থানীয় পাড়া প্রতিবেশীদের সহযোগিতায় অক্ষত অবস্থায় আমার স্ত্রীকে উদ্ধার করি। এ ঘটনায় আমি আমার স্ত্রী সন্তান সহ ৩ জন আহত হই।'

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান চৌধুরী। এসময়ে তিনি ক্ষতিগ্রস্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

তিনি জানান- ইতিপূর্বে জৈন্তাপুর উপজেলা প্রশাসনের মাধ্যমে টিলা ঘেষা বসতঘরের নাগরিকদের নিরাপদ স্থানে সরে যাওয়ার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে। ইউনিয়ন পরিষদের উদ্যোগে বিভিন্ন এলাকায় মাইকিং করে প্রচার অভিযান পরিচালনা করা হয়েছে। ঝড় বৃষ্টির দিনে সবাইকে সচেতনতা অবলম্বন করে নিরাপদ স্থানে বসবাস করার জন্য আহ্বান জানান তিনি।

এসময় ইউ সদস্য অহিদুর রহমান সহ স্থানীয় জনসাধারণ উপস্থিত ছিলেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ