Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ১৭ জুলাই, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-07-17T17:52:33Z
সুনামগঞ্জ

দেশ সেরা ডিজিটাল উদ্যোক্তা সুনামগঞ্জের যুবক

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : 'স্মার্ট বাংলাদেশ স্মার্ট সেবা ক্যাম্পেইন ২০২২' দেশ সেরা ডিজিটাল সেন্টার উদ্যোক্তা নির্বাচিত হয়েছেন ছাতকের গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা মো. সুজেল মিয়া।

রোববার (১৬জুলাই) ডিজিটাল ফিন্যান্সিয়াল সার্ভিসের স্পেশালিষ্ট, এটুআই প্রোগ্রাম ও ডিজিটাল সেন্টারের হেড অফ ডিএফএস মো. তহুরুল হাসানের স্বাক্ষরিত পত্র থেকে দেশ জুড়ে বিজয়ী হওয়া এটুআই প্রোগ্রামের ডিজিটাল বাংলাদেশ বির্নিমানের ধারাবাহিকতায়, প্রধানমন্ত্রীর অনুশাসন অনুযায়ী, স্মার্ট বাংলাদেশ-২০৪১ গড়ে তোলার ক্ষেত্রে ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাদের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। 

গত ১১ নভেম্বর ২০২২- ১০ ডিসেম্বর ২০২২ পর্যন্ত এক (০১) মাস ব্যাপি এটুআই, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ এর আয়োজনে অনুষ্ঠিত 'স্মার্ট' বাংলাদেশঃ স্মার্ট সেবা ক্যাম্পেইন ২০২২'-এ স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ, সেবা প্রদান, একসেবা রিপোর্ট এবং গণপ্রচারণার পারফরম্যান্স মূল্যায়নে দেশসেরা ১৩৪জনের তালিকায় ডিজিটাল সেন্টার ও উদ্যোক্তা মো. সুজেল মিয়ার নাম নির্বাচিত করা হয়।

১১নং গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা মো. সুজেল মিয়া জানান, এটা শুধো আমার অবদান নয় সেবা গৃহিতা সহ ইউনিয়নবাসী সকলের অবদান। আমি চেষ্টা করি আমার পক্ষ থেকে যতুটুকু সেবা প্রদান করা যায় সেটুকুই সবাইকে দিতে চেষ্টা করি। আমি সবার নিকট দোয়া চাই।

জানাযায়, ক্যাম্পেইনে বিজয়ী উদ্যোক্তা নির্বাচনে একসেবা রিপোর্ট বিশ্লেষণ, সোশ্যাল মিডিয়া পর্যালোচনা, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানসমূহের রিপোর্ট পর্যালোচনা পরবর্তী ক্যাম্পেইনের সেরা পারফরম্যান্স অর্জনকারী (জেলা প্রতি-০২ জন, ঢাকা সিটি কর্পোরেশন-০৪, চট্টগ্রাম সিটি কর্পোরেশন-০২ জন) উদ্যোক্তাগণকে কেন্দ্রিয়ভাবে নির্বাচিত করা হয়।


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ