Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ২০ আগস্ট, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-08-20T19:36:51Z
গোলাপগঞ্জ

সিলেট জেলার শ্রেষ্ঠ ওসি হলেন রফিকুল ইসলাম

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: সিলেট জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম। রোববার (২০ আগস্ট) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে মাসিক ক্রাইম কনফারেন্সে জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে তাঁর হাতে পুরস্কার তুলে দেন সিলেটের পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন।

জানা যায়, চলতি বছরের জুলাই মাসে অভিন্ন মানদন্ডের ভিত্তিতে উপজেলার শান্তি শৃঙ্খলা রক্ষা, মাদক উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল, নিয়মিত মামলার আসামী গ্রেফতার সহ গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনের স্বীকৃতিসরূপ গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম এ শ্রেষ্ঠত্ব অর্জন করেন। এর আগেও এ বছরের ফেব্রুয়ারী মাসের অভিন্ন মানদন্ডের ভিত্তিতে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জের পুরস্কার পেয়েছিলেন।

এদিকে সিলেট জেলার শ্রেষ্ঠ ওসি মনোনীত হয়ে পুরস্কৃত হওয়ায় গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মো.রফিকুল ইসলাম জেলা পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এই অর্জন আমার একার নয়, আমার থানার সকল অফিসার ও ফোর্সের পরিশ্রমের ফসল। তাদের দায়িত্বশীলতায় আমি এই পুরস্কার পেয়েছি।

এছাড়াও তিনি গোলাপগঞ্জ উপজেলার সকল ধরনের অপরাধ নির্মূল করতে এবং আইন শৃঙ্খলার নিয়ন্ত্রণ রাখতে সকলের সহযোগিতা কামনা করেন এবং আইন শৃঙ্খলা যেকোন সমস্যা সমাধানের জন্য জনগনের পাশে থাকার অঙ্গীকার করেন।

উল্লেখ্য,` গত বছরের ৩১ জুলাই গোলাপগঞ্জ মডেল থানায় অফিসার ইনচার্জ হিসেবে মো. রফিকুল ইসলাম যোগদান করেন।`


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ