Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-08-31T20:16:56Z
গোলাপগঞ্জ

চাকরিজীবনের সমাপ্তির দিনে সহকর্মীদের ভালোবাসায় সিক্ত কনস্টেবল রায়হান

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: পুলিশ কনস্টেবল পদে ২৬বছর চাকরি করেছেন সৈয়দ রায়হান আহমদ। বৃহস্পতিবার ছিল তাঁর চাকরি জীবনের সমাপ্তির দিন। আর তাইতো চাকরিজীবনের পরিসমাপ্তির দিনে ব্যতিক্রমী বিদায় সংবর্ধনা ও সহকর্মীদের ভালোবাসায় সিক্ত হন তিনি। এ সময় তার হাতে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট এবং উপহার সামগ্রী তুলে দেন সহকর্মীরা। 

সৈয়দ রায়হান আহমদ গোলাপগঞ্জ মডেল থানায় কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। তাঁর বাড়ি মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার ১১ নং হাজীপুর ইউনিয়নের ভুইগাঁও গ্রামে। দাম্পত্য জীবনে তিনি দুই কন্যা সন্তান ও এক ছেলে সন্তানের জনক।

সিলেট জেলা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুনের দিক নির্দেশনায় শুধুমাত্র অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যে দিয়েই নয় নিজ থানার অসিদার ইনচার্জেদ ব্যবহৃত গাড়িয়ে দিয়ে তাকে পুলিশ লাইন পর্যন্ত পৌছে দেওয়া হয় সম্মানের সাথে। বিদায়কালে সহকর্মীরা তাকে অশ্রসিক্ত নয়নে বিদায় দেন।

এসময় উপস্থিত ছিলেন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার, গোলাপগঞ্জ সার্কেল সুদীপ দাশ, গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম সহ থানায় কর্মরত অফিসারবৃন্দ।

এমন আয়োজনে অভিভূত হয়েছেন বিদায়ী পুলিশ কনস্টেবল। দীর্ঘ চাকুরী জীবন শেষে তাকে এভাবে সম্মানিত করায় তারা সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন নিজ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। একই ভাবে আগামীতেও যে সব পুলিশ কনষ্টেবল অবসর নেবেন তাদের প্রতিও এমন সম্মান দেখানোর কথা বলেছেন।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম জানান, সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন স্যারের নির্দেশেই এ আয়োজন করা হয়েছে। তাঁর কর্তব্যপরায়ণ দীর্ঘ চাকুরী জীবনের শেষ দিনটা স্বরণীয় রাখতে এ আয়োজন।


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ