Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-09-10T13:39:02Z
আন্তর্জাতিক

যুক্তরা‌জ্যে সড়ক দুর্ঘটনায় হ‌বিগ‌ঞ্জের তিনজন নিহত

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : যুক্তরাজ্যের লেস্টারশায়া‌রে সড়ক দুর্ঘটনার একই প‌রিবা‌রের তিন বাংলাদেশি নিহত হ‌য়ে‌ছেন। আহত হ‌য়ে‌ছেন আরও একজন।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) বিকে‌লে লেস্টারশায়া‌রের হিঙ্ক‌নি এলাকায় এ দুর্ঘটনা ঘ‌টে।

‌নিহতরা হল, আলমগীর হোসেন সাজু (৩০), তার দুই শিশু সন্তান জাকির হোসেন (৯) ও মাইরা হোসেন (৪)। দুর্ঘটনায় আহত হ‌য়ে‌ছেন আলমগীর হো‌সে‌নের সাজুর স্ত্রীও। তা‌কে সঙ্গাহীন অবস্থায় হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে।

‌নিহ‌তের স্বজনরা জানান, শুক্রবার পরিবার নি‌য়ে ঘুর‌তে বার্মিংহাম শহরের নিকটবর্তী ওয়ালসালের প্লেক শেরিডান স্ট্রিট থে‌কে গাড়ি নিয়ে লেস্টারে গিয়েছিলেন আলমগীর হো‌সেন সাজু। ঘুরাঘু‌রি শে‌ষে ফেরার পথে হিঙ্কলী এলাকায় একটি পণ্যবাহী লরির সঙ্গে তাঁর গা‌ড়ির সংঘর্ষ হয়। সংঘ‌র্ষে তাদের বহনকারী বিএমডব্লিউ কারটি সম্পূর্ণ ধুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই আলমগীর হোসেন ও তার ছেলে জাকির হোসেনের মৃত্যু হয়। আহত অবস্থায় হাসপাতালের নেয়ার পথে মৃত্যুবরণ করে চার বছরের মাইরা হোসেন।

নিহত আলমগীর হো‌সেন যুক্তরাজ্যের বার্মিংহাম শহরের নিকটবর্তী ওয়ালসালের প্লেক শেরিডান স্ট্রিটের বাসিন্দা। পেশায় তি‌নি একজন ব্যবসা‌য়ি। তাঁর পৈ‌ত্রিক নিবাস বাংলাদেশের হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার কল্যাণপুর গ্রামে।

লেস্টারশায়ার পু‌লিশ তা‌দের ফেসবুক পে‌জে জা‌নি‌য়ে‌ছে, “এটি একটি অত্যন্ত দুঃখজনক ঘটনা। যারা তাদের জীবন হারিয়েছেন, তাদের পরিবারের প্রতি আমরা সহানুভূতি প্রকাশ করছি। আমরা নিহতদের পরিবারকে পূর্ণ সহায়তা প্রদান অব্যাহত রাখব এবং সংঘর্ষের তদন্তের জন্য যা ঘটেছে তার সম্পূর্ণ পরিস্থিতি অনুসন্ধান করব।”


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ