Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-09-18T17:14:00Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জের পশুপ্রেমি ছয়েফ চৌধুরী আর নেই

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জের প্রবীণ সমাজসেবী, পশুপ্রেমি ছয়েফ উদ্দিন চৌধুরী আর নেই। তিনি সোমবার সকাল আটটায় আকস্মিক ইন্তেকাল হইয়াছেন।(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, ২ পুত্র ও এক কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

মঙ্গলবার বাদ আসর মরহুমের নিজ এলাকা উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের কানিশাইল ঈদগা মাঠে জানাজা শেষে মরহুমের দাফন সম্পন্ন হবে। 

ছয়েফ উদ্দিন চৌধুরী গোলাপগঞ্জ পূর্ব সিলেটে একজন সৌখিন পশুপ্রেমিক হিসেবে পরিচিত ছিলেন। তার বাড়িতে তিনি গড়ে তুলেছেন একটি মিনি চিড়িয়াখানা। এই চিড়িয়াখানাটি রয়েছে সাত আটটি হরিণ, উটপাখি, ইমু, ময়ূর, বিভিন্ন জাতের কবুতর ও টার্কি মোরগ। এই মিনি চিড়িয়াখানাটি দেখতে প্রতিদিন বিভিন্ন এলাকার লোকজন ছুটে আসেন তাঁর বাড়িতে।

এদিকে গোলাপগঞ্জের প্রবীণ সমাজসেবী ও শিক্ষানুরাগী ছয়েফ উদ্দিন চৌধুরীর ইন্তেকালে গোলাপগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম, মহিলা ভাইস চেয়ারম্যান নাজিরা বেগম শিলা, ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, ঢাকাদক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এস এম আব্দুর রহিম, সাবেক চেয়ারম্যান আবুল বশর মোহাম্মদ সদরুল উলা চৌধুরী ও মজির উদ্দিন চাকলাদার, গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুল আহাদ ও সাধারণ সম্পাদক মাহফুজ আহমদ চৌধুরী মরহুমের মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের সমবেদনা জানিয়েছেন।




বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ