Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ৪ অক্টোবর, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-10-04T16:41:49Z
মৌলভীবাজার

মৌলভীবাজারে বিএসএফের গুলিতে মাদক কারবারি নিহত

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার লালারচক সীমান্তে বিএসএফের গুলিতে ফেরদাউস (১৪) নামে আহত এক মাদক কারবারির চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। বুধবার (৪ অক্টোবর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলার শরীফপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান খলিলুর রহমান।

মাদক কারবারি ফেরদাউস শরীফপুরের লালারচক গ্রামের মৃত মাহমুদ আলীর ছেলে।

ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান জানান, গত ১ অক্টোবর সন্ধ্যায় মাদক কারবারি ফেরদাউসসহ একটি দল লালারচক সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের চেষ্টা করে। এ সময় বিএসএফের সদস্যরা টের পেয়ে গুলি চালালে ফেরদাউসের শরীরে লাগে। পরে তাকে তার পরিবারের সদস্যরা দ্রুত উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে মঙ্গলবার রাতে সে মারা যায়।

ফেরদাউসের বড়ভাই ওয়াস কুরুনির দাবি, তার ছোটভাই ওইদিন সন্ধ্যায় নিজেদের গৃহপালিত গরু আনতে সেখানে যায়। এ সময় বিএসএফের সদস্যরা তাকে লক্ষ করে গুলি চালায়।

এ ব্যাপারে জানতে বিজিবি-৪৬ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মিজানুর রহমান শিকদারের সঙ্গে মুঠোফোনে যোগাযোগের জন্য একাধিকবার চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

কুলাউড়া থানার ওসি মো. আব্দুছ ছালেক জানান, মাদক কারবারি ফেরদাউসের লাশ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। বৃহস্পতিবার লাশ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ