Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-11-02T09:17:47Z
গোলাপগঞ্জ

তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম : মঞ্জুর কাদির এলিম

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনিবার্হী কমিটির সদস্য, সিলেট-৬ (গোলাপগঞ্জ বিয়ানীবাজার) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মঞ্জুর কাদির শাফি এলিম বলেছেন, সুস্থ দেহ ও সতেজ মন ধরে রাখতে খেলাধুলা ও শারীরিক পরিশ্রমের কোনো বিকল্প নেই।

আশার কথা হচ্ছে সরকার ক্রিকেট ও ফুটবলের পাশাপাশি সব ধরনের খেলাধুলার প্রসারে সমান গুরুত্ব দিচ্ছে। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেও একজন ক্রীড়ামোদী। তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার ওপর গুরুত্বারোপ করে তিনি বলেছেন, ‘আমরা খেলাধুলাকে বেশি গুরুত্ব দিচ্ছি এজন্য যে, তরুণ প্রজন্ম যত বেশি এতে অংশ নেবে ততটাই তাদের মনমানসিকতা আরো ভালো হবে। 

শারীরিকভাবে সুস্থ হবে এবং নিজেদের আরও বেশি তৈরি করতে পারবে। এজন্য সুস্থ দেহ ও সতেজ মন ধরে রাখতে খেলাধুলা ও শারীরিক পরিশ্রমের কোনো বিকল্প নেই। 

তিনি বুধবার বিয়ানীবাজার উপজেলার চারখাই ইউনিয়য়ের বৃহত্তর গোলাঘাট বিলুয়া ১১ তম নাইট ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

বিশিষ্ট মুরব্বি মুজম্মিল আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চারখাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুসেইন মুরাদ চৌধুরী, মহানগর স্বেচ্ছাসেবক লীগের শ্রম ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক জিহাব আহমদ, মহানগর যুবলীগ নেতা জুয়েল মনসুর, গোলাপগঞ্জ পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিপন, ব্যাবসায়ী সাইকুজ্জামান চৌধুরী, সুমন আহমদ, গোলাপগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মঞ্জিল আহমদ, গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি আবুল হোসেন দিপু, হাম্মাদ আহমদ,মাহমুদ আহমদ, সাংস্কৃতিক সম্পাদক সাদী আহমদ, চারখাই ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈকত আলী ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কবির আহমদ, বিশিষ্ট মুরব্বি বাবুল আহমদ চৌধুরী, মুকিত খান, কাউছার আহমদ প্রমুখ।


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ