Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-11-25T17:21:23Z
বিশ্বনাথ

দূর্নীতিবাজ ও সন্ত্রাসীদের সামনে মাথানত করব না : এমপি মোকাব্বির খান

বিজ্ঞাপন

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথ উপজেলার জনপ্রতিনিধি ও সর্বস্তরের নাগরিকদের নিয়ে স্থানীয় সংসদ সদস্য ও ও গণফোরাম নেতা মোকাব্বির খানের শেষ মতবিনিময় সভা ছিল শনিবার সন্ধ্যায় পৌর শহরের আনিকা কমিনিউনিটি সেন্টারে। কিন্তু সন্ধ্যায় সেই কমিউিনিটি সেন্টারে সবাইকে নিয়ে গেলে দেখতে পান সেন্টারটি তালাবদ্ধ।

এ সময় কমিউিনিটি সেন্টারের সামনেই  মোকাব্বির খান বলেন, জনগণের পক্ষে কথা বলতে গিয়ে যদি আমার মৃত্যুও হয়, আমি মৃত্যুবরণ করব তবুও দূর্নীতিবাজ ও সন্ত্রাসীদের সামনে মাথানত করব না। জনগণের সাথে প্রাণখূলে কথা বলার ক্ষেত্রেও বাধাঁ ও আমাদেরকে হুমকি প্রদান করা হয়। নির্বাচনের আগেই এই যদি অবস্থা হয়, তাহলে কি করে জনগন নিরাপদে ভোটাধিকার প্রয়োগ করতে পারবে। আজ আমার সাথে যে ঘটনা হয়েছে, সেটা আমার ও বিশ্বনাথে মানুষের সাথে অন্যায় অবিচার হয়েছে। এর বিচার আমি বিশ্বনাথের জনগনের কাছে দিলাম।

আগামী নির্বাচনে ফের প্রার্থী হচ্ছেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি জানান, আমি প্রার্থী হব কিনা, এখনো সিদ্ধান্ত নেই নি। জনগনের মতামত নিতেই আজকের মতবিনিময় ছিল। তবে এ বিষয়ে পরে সিদ্ধান্ত নিব।

তবে, কে বা কারা সভা করতে বাঁধা দিয়েছে তাদের কারো নাম বলেন নি এমপি মোকাব্বির।

সভায় আরও বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা সানাওর আলী, উপজেলার অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান লিটন, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দয়াল উদ্দিন তালুকদার, ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নূর উদ্দিন আহমদ নুুনু, নারী নেত্রী তাসলিমা খাতুন। 

এছাড়াও বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের মেম্বার মলিক মিয়া, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের মেম্বার শফিক মিয়া, বখতিয়ার আহমদ, প্রবাসী আঃনুর, তাজ উদ্দিন, আল আমিন, আব্দুস শুকুর, আব্দুল হান্নান, আলতাব মিয়া, মাসুক মিয়া, আব্দুল কায়ুম, লামাকাজী ইউনিয়ন পরিষদের মেম্বার চমক আলী, প্রতাব পাল, বিএনপি নেতা রুহেল আহমদ কালু’সহ সভায় বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ