Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ৩ নভেম্বর, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-11-03T15:30:01Z
লিড নিউজসিলেট

সিলেটে ব্যাংকের বুথ থেকে ২৬ লাখ টাকা চুরি

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : সিলেটে ডাচ বাংলা ব্যাংকের একটি বুথ থেকে ২৬ লাখ ৩২ হাজার টাকা চুরির অভিযোগ ওঠেছে। এ অভিযোগে শুক্রবার নগরের বিমানবন্দর থানায় মামলা দায়ের করা হয়েছে।

বুথে টাকা সরবরাহকারী প্রতিষ্ঠান সিকিউরেক্স প্রাইভেট কোম্পানি লিমিটেডের পক্ষ প্রতিষ্ঠানটির সিলেট জোনের এটিএম অফিসার সন্দীপন দাস এ মামলাটি দায়ের করেন। মামলায় সিকিউরেক্স কোম্পানির দুই কর্মকর্তাকে আসামি করা হয়েছে।

মামলায় অভিযোগ করা হয়, গত ২৭ অক্টোবর ডাচ বাংলা বাংকের নগরের সুবিদবাজারের এটিএম বুথে ২৭ লাখ ৭৫ হাজার টাকা জমা করা হয়। কিন্তু ক্যাশজ্যাম জনিত সমস্যার কারণে তখন টাকা জমা হয়নি। এরপর ৩০ অক্টোবর বুথে গিয়ে ২৬ লাখ ৩২ হাজার টাকার গড়মিল পাওয়া যায়। পরে সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, ২৮ অক্টোবর রাত ১১টা ৫৫ থেকে ১২টা ১৫ মিনিটের মধ্যে মাথায় কালো ক্যাপ, মুখে মাস্ক ও চোখে পরে ২-৩ জন ব্যক্তি ব্যাংকের বুথের ভোল্ট খুলে টাকা চুরি করে নিয়ে যায়।

এজাহারে সন্দীপন দাস উল্লেখ করেন, অজ্ঞাতনামা ২/৩ জন বিবাদীর মধ্যে কোম্পানীর এটিএম অফিসার আলবাব হোসেন ও আমিনুল হক ঘটনার সাথে জড়িত থাকতে পারেন বলে সন্দেহ তার।

মামলা দায়েরে দেরি হওয়া প্রসঙ্গে শুক্রবার দুপুুরে সিকিউরেক্স প্রাইভেট কোম্পানি লিমিটেডের সিলেট জোনের এটিএম অফিসার সন্দীপন দাস সিলেটটুডে টোয়েন্টিফেরকে বলেন, ঢাকা অফিসের সাথে আলাপ আলোচনা করে মামলা করতে হয়েছে। এ কারণে কিছুটা দেরি হয়েছে।

অভিযুক্ত দুই কর্মকর্তা এখনো কর্মরত আছেন কী না জানতে চাইলে তিনি কোন মন্তব্য করতে রাজী হননি।

এদিকে, মামলা দায়েরের পরপরই শুক্রবার সুবিদবাজারে ওই এটিএম বুথ পরিদর্শন করে পুলিশ।

সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ সিলেটটুডে টোয়েন্টিফেরকে বলেন, আমরা বিষয়টি তদন্ত করছি। সিকিউরেক্স কোম্পানির দুজন কর্মকর্তা টাকা চুরির সাথে জড়িত বলে সন্দেহ করা হচ্ছে। আমরা তাদের ধরতে অভিযান চালাচ্ছি। এছাড়া সিসিটিভি ফুটেজ দেখে বাকীদেরও শনাক্ত করার চেষ্টা করছি।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ