Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-11-18T13:15:46Z
রাজনীতি

আ.লীগের মনোনয়ন ফরম কিনলেন সাকিব আল হাসান

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : দ্বাদশ সংসদ নির্বাচনের জন্য ঢাকা-১০ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান।

শনিবার তার পক্ষে থেকে একজন প্রতিনিধি রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

ঢাকা বিভাগের বুথের দায়িত্বে থাকা মাহমুদুল আসাদ রাসেল ঢাকা-১০ আসনে সাকিবের মনোনয়ন ফরম কেনার বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম বলেন, সাকিব আল হাসান ঢাকা-১০ আসন থেকে নির্বাচন করতে চান। শনিবার তিনি আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন।

এছাড়া মাগুরা-১ ও মাগুরা-২ আসনের মনোনয়ন ফরমও কিনেছেন সাকিব। খুলনা বুথের দায়িত্বে থাকা শেখ মো. হাসান মেহেদী মাগুরা–১ ও মাগুরা–২ আসনের জন্য সাকিবের মনোনয়ন ফরম কেনার কথা নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, ঢাকা-১০ আসনে বর্তমান এমপি আওয়ামী লীগের শফিউল ইসলাম মহিউদ্দীন। আর মাগুরা-১ আসনের এমপি সাইফুজ্জামান শিখর এবং ২ আসনের এমপি বীরেন শিকদার। 

এর আগে সকালে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়। মনোনয়নপত্র বিক্রি কার্যক্রমের উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গোপালগঞ্জ-৩ আসনে নির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার পক্ষে প্রথমে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন দলের উপদেষ্টা পরিষদের সদস্য কাজী আকরাম উদ্দিন আহমেদ। এরপর মনোনয়ন ফরম সংগ্রহ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া এক ব্রিফিংয়ে জানিয়েছেন, প্রথম দিন ১ হাজার ৭৪ জন দলীয় মনোনয়ন ফরম কিনেছেন। 


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ