Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-11-04T16:34:16Z
বিয়ানীবাজার

সিলেট-৬ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার আবুল কালাম চৌধুরী

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে আওয়ামী লীগের নৌকার মনোনয়ন প্রত্যাশী, যুক্তরাজ্য আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ব্যারিস্টার আবুল কালাম চৌধুরী।

শনিবার সন্ধ্যায় চারখাই বাজারে গোলাপগঞ্জ-বিয়ানীবাজার বাসীর সাথে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষণা দেন।

বাংলাদেশের দুজন স্বপ্ন দৃষ্টা হলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর যোগ্য নেতৃত্বে দেশকে উন্নয়নের মহা সড়কে নিয়ে গেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পপদ্মাসেতু, কর্নফূলী টানেল, মেট্রোরেল, রুপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে সহ বিভিন্ন দৃশ্যমান উন্নয়ন করেছেন যা বিগত দিন বিএনপি জামাত সরকার কল্পনা করতে পারেনি। প্রধানমন্ত্রী ঘোষণা দিয়েছিলেন দেশকে ডিজিটাল বাংলাদেশ করবেন তা তিনি করেছেন। এবার তিনি স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে উদ্যোগ গ্রহণ করেছেন। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতেও আওয়ামী লীগ সরকারকে নির্বাচিত করতে হবে।

তিনি আরো বলেন, সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমায় মনোনয়ন দেন তাহলে আমি সবার সহযোগী চাই৷ আর আমাকে না দিয়ে যদি অন্য কোন যোগ্য প্রার্থী দেন আমি প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে নৌকার প্রার্থীর পক্ষে কাজ করবো।

সভায় বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ময়নুল ইসলাম ও চারখাই ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ সাধারণ সম্পাদক ফয়েজ আহমদ চৌধুরীর পরিচালনায় বক্তব্য রাখেন চারখাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসেন মুরাদ চৌধুরী, চারখাই ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুল আহাদ, চারখাই বাজার বনিক সমিতির সভাপতি মুফিকুল ইসলাম হাছনু, বিয়ানীবাজার কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আতিকুর রহমান, চারখাই ইউনিয়ন যুবলীগ নেতা সুহেল চৌধুরী।

হাফিজ আব্দুল্লাহ পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এজহারুল হাসান বাচ্চু।

সভায় আওয়ামী, যুবলীগ ও ছাত্রলীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের হাজারো নেতাকর্মী উপস্থিত ছিলেন। 
 
এর আগে তিনি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে যুক্তরাজ্য থেকে পৌছলে সেখান থেকে কয়েক শতাধিক মোটরসাইকেল ও মাক্রোবাস নিয়ে নেতাকর্মীরা তাকে শোডাউন দিয়ে নিয়ে আসেন। প্রতিমধ্যে তিনি দুপুর ১২টায় গোলাপগঞ্জ পৌর শহরে পথসভায় বক্তব্য রাখেন। এরপর দুপুর ২টায় তিনি বিয়ানীবাজার পৌর শহরে পথসভায় বক্তব্য রাখেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ