Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-11-16T18:09:37Z
বিয়ানীবাজার

বিয়ানীবাজার পৌর শহরে ব্যারিস্টার আবুল কালাম চৌধুরীর গণসংযোগ

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: বিয়ানীবাজার পৌর শহরে নৌকায় ভোট দিতে গণসংযোগ করেছেন যুক্তরাজ্য আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ব্যারিস্টার আবুল কালাম চৌধুরী।

বৃহস্পতিবার বিকেলে তিনি বিগত দিনের আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে একটি লিফলেট বিতরণ করেন। সেই সাথে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন।

এরপর তিনি সন্ধ্যায় পৌর শহরে একটি পথসভায় বক্তব্য রাখেন। 

বক্তব্যে তিনি বলেন, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার লোক। এজন্য প্রধানমন্ত্রীর পক্ষে নৌকায় জন্য ভোট চাইতে আপনার কাছে এসেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে দেশকে এগিয়ে নিয়ে গেছেন সেটা এ দেশের মানুষের কল্পনায় ছিলনা। এই দেশকে তিনি ডিজিটাল বাংলাদেশে রুপান্তরিত করেছে। নিজের টাকায় পদ্মা সেতু হয়েছে। শুধু তাই নয় আওয়ামী লীগ সরকারের আমলে কর্নফূলী টানেল, মেট্রোরেল, রুপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে সহ বিভিন্ন দৃশ্যমান উন্নয়ন হয়েছে যা বিগত দিন বিএনপি জামাত সরকার কল্পনা করতে পারেনি। এবার প্রধানমন্ত্রী ঘোষণা দিয়েছিলেন দেশকে স্মার্ট বাংলাদেশ করবেন। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতেও আওয়ামী লীগ সরকারকে নির্বাচিত করতে হবে।

তিনি আরো বলেন, দেশের সাথে গোলাপগঞ্জ বিয়ানীবাজারকেও ডিজিটাল করতে হবে। এজন্য স্মার্ট একজন প্রার্থী এই আসনে প্রয়োজন। আমি আশা করছি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমায় এই আসনে নৌকার মনোনয়ন দিবেন।

গণসংযোগ কালে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ময়নুল ইসলাম, আইন সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন, সদস্য রফিকুল ইসলাম চৌধুরী রনি, সদস্য মঞ্জুরুল ইসলাম মঞ্জু, চারখাই ইউনিয়ন আওয়ামী লীগ দপ্তর সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী, সহ দপ্তর সম্পাদক আব্দুল হামিদ, চারখাই বনিক সমিতির সভাপতি মফিজুর রহমান হাসনু, বিয়ানীবাজার কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আতিকুর রহমান, চারখাই ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সোহেল আহমদ চৌধুরী, শ্রমিক নেতা আব্দুল মানিক সহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।




বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ