Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-12-26T21:02:09Z
আন্তর্জাতিক

মিশিগান স্টেট আওয়ামী লীগের উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন

বিজ্ঞাপন

প্রবাস ডেস্ক: মিশিগান স্টেট আওয়ামী লীগের উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৪ডিসেম্বর) আলোচনা সভায় শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন কমিউনিটির জনপ্রিয় এক্টিভিটিস মো: মাহতাবুর টিপু। 

জনপ্রিয় কন্ঠ শিল্পী জিল্লুর রহমানের কন্ঠে জাতীয় সংগিত পরিবেশনার মাধ্যমে অনুষ্ঠানের পূর্নাঙ্গ কার্যক্রম শুরু হয়। 

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি এম এ ছালামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু আহমদ মুসা ও দেলোয়ার আনসারী পাভেলের যৌথ পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সহ সভাপতি হাসান আহমদ তারেক, শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এমদাদ হোসেন চৌধুরী ইমু, যুবনেতা মুর্শেদ চৌ:, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজান মিয়া জসিম, আইন বিষয়ক সম্পাদক মো: আজিজুর রহমান, সহ সভাপতি মাহবুব রাবি খান, কাউন্সিল ম্যান জাবেদ, উপদেষ্টা অপরেজ বড়ুয়া, সাধারণ সম্পাদক আবু আহমদ মুসা।

সভায় বক্তারা মুক্তিযুদ্ধের ইতিহাস, দেশের সার্বিক পরিস্থিতি এবং ৭ই জানুয়ারি বাংলাদেশ আওয়ামী লীগকে বিজয়ী করতে সকলকে এখান থেকে যোগাযোগ করার জন্য আহবান জানান। দ্বিতীয় পর্বে নৈশ্যভোজের পর মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান সকলকে মুগ্ধ করে এক ব্যতিক্রমি দেশ প্রেমে উদ্বুদ্ধ করে তুলে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ