Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-01-27T10:10:10Z
বিশ্বনাথ

বিশ্বনাথে প্রতিবেশী যুবতীর ছুরিকাঘাতে যুবক নিহত

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সিলেটের বিশ্বনাথে প্রতিবেশীর ছুরিকাঘাতে দিলোয়ার হোসেন (৩৫) নামে এক যুবক খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (২৬ জানুয়ারি) রাতে বিশ্বনাথের আমতৈল সাদীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। দিলোয়ার হোসেন ওই গ্রামের বাসিন্দা ছিলেন। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার দিনের বেলা প্রতিবেশী শামসুন নাহার রুবাইদার (২৮) পালিত দুটি মুরগির বাচ্চা দিলোয়ার হোসেনের বাড়িতে গিয়ে ‘ঘর নষ্ট’ করায় তাঁদের মধ্যে বাগ্‌বিতণ্ডা হয়। পরে সন্ধ্যায় রুবাইদা মুরগির বাচ্চাগুলো খুঁজে না পেয়ে অভিযোগ করেন, দিলোয়ারের পরিবারের সদস্যরা সেগুলো চুরি করেছেন। এ নিয়ে দুই পরিবারের সদস্যদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রুবাইদা ও তাঁর পরিবারের সদস্যরা দিলোয়ারের পরিবারের সদস্যদের উপর হামলা করেন এবং দিলোয়ারকে ছুরিকাঘাত করেন। পরে রাত ১১টার দিকে তাঁকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
 
বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রমাপ্রসাদ চক্রবর্তী শনিবার (২৭ জানুয়ারি) বিকালে  বলেন- এ ঘটনায় আটক শামসুন নাহার রুবাইদা ও তাঁর বাবাকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে। নিহতের ভাই বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। রুবাইদা-ই ওই যুবককে ছুরিকাঘাত করেছেন। 

 

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ