Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-01-03T20:10:41Z
গোলাপগঞ্জদ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন

গোলাপগঞ্জে শমসের মুবিন চৌধুরীর বিশাল জনসভা

বিজ্ঞাপন
জনসভায় বক্তব্য রাখছেন তৃণমূল বিএনপির প্রার্থী শমসের মুবিন চৌধুরী। ছবি : জি ভয়েস টোয়েন্টিফোর

নিজস্ব প্রতিবেদক: আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তৃণমূল বিএনপির চেয়ারম্যান, সোনালী আঁশ প্রতীকের প্রার্থী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা শমসের মুবিন চৌধুরীর সমর্থনে বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেল ৪টায় পৌর শহরে এ জনসভায় গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী সহ সভাপতি মুবিন আহমদ জায়গিরদারের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক খায়রুল হকের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সোনালী আশের প্রার্থী শমসের মুবিন চৌধুরী।

মুবিন চৌধুরী বলেন, ১৯৭১ সালে দেশের জন্য নিজের জীবন বাজি রেখে বঙ্গবন্ধুর ডাকে যুদ্ধ করেছিলাম। যুদ্ধে গুলিবিদ্ধ হয়ে স্থায়ী ভাবে পঙ্গুত্ব বরণ করেছিলাম। এমনকি পাকিস্তানি হানাদার বাহিনীর হাতে বন্দিও হয়েছিলাম। দেশের মুক্তিযুদ্ধের কথা বিদেশীদের কাছে তুলেও ধরেছি। জীবনের শেষ দিকে এসে এবার নিজ জন্মমাটির মানুষের সেবা করার জন্য নির্বাচনে এসেছি। জাতীয় সংসদ নির্বাচনে সারাদেশে যেসব প্রার্থী রয়েছেন এরমধ্যে আমিই একমাত্র খেতাবপ্রাপ্ত ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা। শেষ বয়সে আমি আপনাদের ভালবাসা চাই।

তিনি গোলাপগঞ্জ বিয়ানীবাজারের যোগাযোগ ব্যবস্থার করুণ অবস্থার দৃশ্য তুলে ধরে বলেন, যে দেশে নিজ টাকায় পদ্ধা সেতু হয়। একটু আন্তরিক ও দেশপ্রেমিক হয়ে কাজ করলে গোলাপগঞ্জ বিয়ানীবাজারের যোগাযোগ ব্যবস্থা ভালো হয়ে যেত। আমায় আগামী ৭জানুয়ারি সোনালী আঁশ মার্কায় ভোট দিয়ে জয়ী করলে আমি আপনাদের ভাগ্যোন্নয়নের জন্য কাজ করে যাবো। 

তৃণমূল বিএনপির প্রার্থী শমসের মুবিন চৌধুরীর সমর্থনে নির্বাচনী জনসভায় অংশগ্রহণ করা সমর্থক ও উপজেলার নাগরিক বৃন্দ। ছবি জি ভয়েস টোয়েন্টিফোর

প্রধান বক্তার বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম। 

বক্তব্য গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য এম এ হান্নান, গোলাপগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রুহেল আহমদ, গোলাপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রুহিন আহমদ খান, ইঞ্জিনিয়ার সামছুল ইসলাম বাচ্ছু, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানিম রহমান সানি, জাবেদ আহমদ। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জিল্লুর রহমান, রুকন উদ্দিন, আবুল ফজল চৌধুরী শাহেদ, সাংগঠনিক সম্পাদক খুরশেদ আলম চৌধুরী রিপন, সাংগঠনিক সম্পাদক ও আমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ হাছিন আহমদ মিন্টু, সদস্য তমিজ উদ্দিন প্রমুখ। 


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ