Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-01-21T13:06:10Z
গোলাপগঞ্জ

ইবনে সিনা কালেকশন ও কনসালটেশন সেন্টারের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: ইবনে সিনা কালেকশন এন্ড কনসালটেশন সেন্টার মীরগঞ্জের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে। 

রোববার (২১ জানুয়ারি) সকাল ১১টায় এ বিতরণ অনুষ্ঠানে মীরগঞ্জ বিজনেস ফোরামের এমডি মাস্টার আব্দুল আজিজ জামালের সভাপতিত্বে ও ইবনে সিনা কালেকশন এন্ড কনসালটেশন সেন্টারের সিনিয়র মার্কেটিং অফিসার মোঃ দেলাওয়ার হোসাইনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কর্নেল (অব.) ডা. রুকনুল ইসলাম চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইবনেসিনা হাসপাতাল সিলেট লিমিটেড'র সিনিয়র এসিস্ট্যান্ট ম্যানেজার ও কর্পোরেট ইনর্চাজ মো: শাহেদ আলী, এসিস্ট্যান্ট ম্যানেজার (এডমিন) মাজহারুল ইসলাম মুমিন, ডা. মো: দেলোয়ার হোসেন। 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইবনে সিনা কালেকশন ও কনসালটেশন সেন্টারের এসিস্ট্যান্ট ম্যানেজার (এডমিন) ও ইনচার্জ মো: নজরুল ইসলাম। 

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মীরগঞ্জ বিজনেস ফোরামের ডাইরেক্টর আবুল বাশার রানিক, আব্দুল মালিক, হাফিজ কাওছার আহমদ, মাসুক আহমদ, কবির আহমদ, আল-হেরা একাডেমির ভাইস প্রিন্সিপাল মাওলানা লু্ৎফুর রহমান, সুলতানপুর আল আমিন জামেয়ার সহ সুপার সাইফুল ইসলাম সহ প্রমুখ। 

অনুষ্ঠানে ভাদেশ্বর,শরীফগঞ্জ,১০ নং উত্তর বাদেপাশা ও ৫ নং উত্তর ফেঞ্চুগঞ্জের বিভিন্ন গ্রামের শীতার্ত পরিবারের মধ্যে কম্বল বিতরণ করা হয়।ইবনে সিনা কালেকশন ও কনসালটেশন সেন্টারের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ