Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ৭ জানুয়ারী, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-01-07T07:36:35Z
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনহবিগঞ্জ

হবিগঞ্জ একযোগে ককটেল বিস্ফোরণ

বিজ্ঞাপন
ছবি : সংগৃহীত

ডেস্ক রিপোর্ট : হবিগঞ্জ শহরের একাধিকস্থানে একযুগে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। শায়েস্তানগর এলাকায় আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী কার্যালয় ও দুটি মোটরসাইকেলে আগুন দেওয়া হয়েছে। শনিবার রাত ৮টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত এসব ঘটনা ঘটে।

এই ঘটনায় শহরজুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ, র‌্যাব ও বিজিবির সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন। শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য।

প্রত্যক্ষদর্শী ও থানা-পুলিশ সূত্রে জানা গেছে, রাত নয়টার দিকে হবিগঞ্জ শহরের শায়েস্তানগর মোড়ে একদল তরুণ জড়ো হয়। তারা প্রথমেই শহরের প্রধান সড়কে টায়ার জ্বালিয়ে আগুন ধরিয়ে দেয়। এ সময় সড়কের দুই পাশে সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়। কিছুক্ষণ পর শহরের জে কে অ্যান্ড হাইস্কুল ভোটকেন্দ্রে ককটেলের বিস্ফোরণ ঘটায় তরুণেরা। এরপর একযোগে হবিগঞ্জ বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়, স্টাফ কোয়ার্টার সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রসহ আশপাশের বেশ কয়েকটি এলাকায় ককটেল বিস্ফোরণ ঘটানো হয়। এ ছাড়া ইনাতাবাদ এলাকার প্রবেশপথে রাত নয়টার দি‌কে এক‌টি মু‌দিদোকানে আগু‌ন দি‌য়ে‌ছে কে বা কারা। ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষ‌ণিকভাবে জানা যায়‌নি।

হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হাসিবুল ইসলাম বলেন, যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে মাঠে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। ককটেল বিস্ফোরণ ও আগুন জ্বালিয়ে নাশকতার চেষ্টা করছে বিএনপির নেতাকর্মীরা। পুলিশ, র‌্যাব ও বিজিবির সদস্যরা সার্বক্ষণিক শহরের গুরুত্বপূর্ণ এলাকায় টহলে রয়েছে। কয়েক রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।



বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ