Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-01-30T15:50:01Z
বিয়ানীবাজার

বিয়ানীবাজারে চলন্ত গ্যাসের সিলিন্ডারবাহী গাড়িতে আগুন

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সিলেটের বিয়ানীবাজারে চলন্ত একটি গ্যাস সিলিন্ডারবাহী গাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকাল ১০ টার দিকে বিয়ানীবাজার মহিলা কলেজের সম্মুখে বিয়ানীবাজার-বারইগ্রাম আঞ্চলিক মহাসড়কে এ ঘটনা ঘটে। এতে প্রায় ৭ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন বিয়ানীবাজার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার অনুপ কুমার সিং।

জানা যায়, মঙ্গলবার সকাল ১০ টার দিকে বিয়ানীবাজার মহিলা কলেজের সম্মুখে বিয়ানীবাজার-বারইগ্রাম আঞ্চলিক মহাসড়ক গ্যাস সিলিন্ডারবাহী গাড়িতে হঠাৎ করেই আগুন ধরে যায়। ফলে গাড়িতে থাকা ৮০ টি এলপিজি গ্যাসের সিলিন্ডারের মধ্যে কয়েকটিতে আগুন ধরে যায়। মুহূর্তে গাড়িটি পুড়ে যায়। তবে তাৎক্ষণিক আগুনের সূত্রপাত দেখে চালক ও হেলপার গাড়ি থেকে নেমে যান। ফলে কেউ হতাহত হয়নি।

স্থানীয় সূত্রে জানায়, সকাল ১০ টার দিকে ঘটনাটি ঘটে। সাথে সাথে একটি সিলিন্ডার গ্যাসের বোতল বিস্ফোরিত হয়ে অনেক দূরে গিয়ে পড়ে। তবে কারো কোনো ক্ষতি হয়নি ৷

সিলিন্ডার মালিক কর্তৃপক্ষের লিটন আহমদ বলেন, 'সিলিন্ডার গ্যাসবাহী গাড়িটি বিয়ানীবাজার থেকে মাল নিয়ে বড়লেখা উপজেলার শাহবাজপুর যাওয়ার পথে মহিলা কলেজের সামনে হঠাৎ করে খুব সম্ভবত গাড়ির শর্ট সার্কিটের কারণে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে গাড়িতে থাকা ৮০ টির মতো সিলিন্ডার গ্যাসের বোতলেও আগুন ধরে যায়। সাথে সাথে ড্রাইভার এবং হেলপার চেষ্টা করলেও আগুন ছড়িয়ে পড়ায় নেভানো সম্ভব হয়নি।

এ বিষয়ে বিয়ানীবাজার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার অনুপ কুমার সিং বলেন, 'আমাদের ধারণা গাড়ির ইঞ্জিন থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গাড়িতে সিলিন্ডার গ্যাসের বোতল থাকার কারণে আগুন দ্রুত ছড়িয়ে যায়। আমরা খবর পেয়ে এসে আগুন নিয়ন্ত্রণে আনি।'  

   


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ