Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-02-17T20:00:58Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে ধাওয়া দিয়ে ব্রীজ থেকে নদীতে ফেলে যুবককে হত্যার অভিযোগ, গ্রেপ্তার ১

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জে আলী হোসেন (৩৫) নামে যুবককে ইটপাটকেল নিক্ষেপ করে ধাওয়া দিয়ে কুশিয়ারা নদীতে ফেলে হত্যার অভিযোগে ১জনকে গ্রেপ্তার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার রাতে উপজেলার বুধবারী বাজার ইউনিয়নের বনগাঁও থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃত আসামির নাম আলী হোসেন। সে বুধবারী বাজার ইউনিয়নের বনগাঁও গ্রামের মৃত আনফর আলীর ছেলে।

নিহতের ঘটনায় ৭ জনের নামোল্লেখ ও ১৪/১৫ জনকে অজ্ঞাত আসামি করে গোলাপগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেন আলী হোসেনের বোন রুবি বেগম (৪০)।

জানা যায়, গত ১০ ফেব্রুয়ারী গোলাপগঞ্জ উপজেলার চন্দরপুর এলাকার আল-এমদাদ হাই স্কুলে একটি অনুষ্ঠান চলছিলো। এই অনুষ্টান চলাকালীন সময় ছাত্রীদের উত্ত্যক্তের অভিযোগে শিক্ষার্থীরা আলী হোসেন (৩৫)কে ধাওয়া করে। এসময় শিক্ষার্থীরা আলী হোসেনকে ইট পাটকেলও নিক্ষেপ করে বলেও অভিযোগ পাওয়া যায়। এরপর আলী হোসেন সুনামপুর-চন্দপুর ব্রিজ থেকে কুশিয়ারা নদীতে লাফ দিয়ে তলিয়ে যায়। খবর পেয়ে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গেলে অনেক খুঁজাখুঁজি করেও তাকে পায়নি। পরদিন ১১ ফেব্রুয়ারী দুপুর আড়াইটার দিকে ডুবুরি দল কুশিয়ারা নদীতে জাল ফেলে আলী হোসেনের মরদেহ উদ্ধার করে।

এ ঘটনায় আলী হোসেনের বোন হত্যার অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন। এই মামলার এজহারভুক্ত ৪নং আসামী আলী হোসেনকে গ্রেপ্তার করা হয়।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মাছুদুল আমিন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ মামলার বাকি আসামীদেরও গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে। 

 
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ