Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-02-02T17:12:01Z
হবিগঞ্জ

৫ বছর কাউকে দুর্নীতি করতে দেব না : ব্যারিস্টার সুমন

বিজ্ঞাপন
ছবি : ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

ডেস্ক রিপোর্ট : হবিগঞ্জ-৪ আসনের এমপি ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেছেন, আমি নিজে দুর্নীতি করি না, পাঁচ বছর কাউকে দুর্নীতি করতে দেব না। আমার নাম ভাঙিয়ে যদি কেউ দুর্নীতি করার চেষ্টা করে, তাহলে তাকে পুলিশে ধরিয়ে দেবেন। প্রয়োজনে আমার বাসায় চলে আসবেন। আমি ভাড়া দিয়ে দেব।

আমি একটি দুর্নীতি ও শোষণমুক্ত চুনারুঘাট-মাধবপুর দেখতে চাই। আমি শপথের সঙ্গে বেঈমানি করতে চাই না।

আজ শুক্রবার দুপুরে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নে এক শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অর্থায়ন করে প্রাণ হবিগঞ্জ অ্যাগ্রো লিমিটেড।

প্রতিষ্ঠানটির অপারেটিং অফিসার (সিও) মামুন রশীদের সভাপতিত্বে ছয় শতাধিক নারী-পুরুষকে কম্বল দেওয়া হয়।

ব্যারিস্টার সুমন বলেন, ‘চুনারুঘাটের মানুষকে আমি না খেয়ে মরতে দেব না, প্রয়োজনে আমি না খেয়ে থাকব। কোনো মহিলা যদি আমার কাছে কোনো বিচার নিয়ে আসে ও নির্যাতনের চিহ্ন পাওয়া যায়। তাহলে ওসি সাহেবকে নির্দেশ দেব, ভাত পরে খাবেন, আগে নির্যাতনকারীকে ধরে নিয়ে আসেন। কোনো নারী নির্যাতন বরদাস্ত করা হবে না।’

চুনারুঘাট উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি আব্দুর রাজ্জাক রাজুর সঞ্চালনায় এ আয়োজনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী, তরুণ সমাজসেবক রায়হান উদ্দিন, আইনজীবী এমরান লস্কর, দৈনিক সমকাল চুনারুঘাট প্রতিনিধি নুর উদ্দিন সুমন, প্রাণ হবিগঞ্জ অ্যাগ্রো চুনারুঘাটের ম্যানেজার মাসুদ আহমেদ, শিল্পপতি মাসুদ আহমেদ জীবন, সাংবাদিক আব্দুল জাহির মিয়া, সাইফুর রাব্বি প্রমুখ।


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ