Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-02-06T18:31:17Z
আন্তর্জাতিক

মীরগঞ্জ ওয়েলফেয়ার অরগেনাইজেশনের সাধারন সভা অনুষ্ঠিত

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের প্রবাসীদের সংগঠন মীরগঞ্জ ওয়েলফেয়ার অরগেনাইজেশন এক সাধারন সভা গত ৫ই ফেব্রুয়ারী পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

অরগেনাইজেশনের সভাপতি মোহাম্মদ আব্দুল মান্নান বাবুলের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক মু. আব্দুল আলী এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় শুরুতেই পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের সদস্য নুরুল ইসলাম। 

সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মীরগঞ্জ ওয়েলফেয়ার অরগেনাইজেশন এর উপদেষ্টা হাসান আলী হাপ্পান, ইসলাম উদ্দিন, আছলাম উদ্দিন। 

এতে বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি জিল্লুল আল হক, সেক্রেটারী মোহাম্মদ আব্দুল আহাদ, জয়েন্ট সেক্রেটারী- নাইমুল ইসলাম, কোষাধ্যক্ষ মতছিন আলী, সহকারী সেক্রেটারী- মাহমুদ মিয়া, জসিম উদ্দিন, সহ কোষাধ্যক্ষ এনামুল হক এনাম, ফখরুল ইসলাম, দপ্তর সম্পাদক- শাহীদ উদ্দিন, সহ দপ্তর সম্পাদক- মুসলিম আহমেদ, প্রচার সম্পাদক- ইউনুস মিয়া, ক্রিড়া সম্পাদক- নুরুল ইসলাম, সহ ক্রিড়া সম্পাদক- সাব্বির উদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক- জাহেদ আহমেদ, সমাজকল্যাণ সম্পাদক- শামসুল ইসলাম, সংগঠনের সদস্য সালেহ আহমেদ প্রমূখ। 

উক্ত সভায় বিগত সময়ের বিভিন্ন প্রজেক্টের রিপোর্ট পেশ করা হয় এবং পবিত্র রমজান উপলক্ষ্যে প্রতি বছরের ন্যায় এবারও গরীব ও দুস্তদের মাঝে খাদ্য বিতরনের সিদ্ধান্ত গ্রিহিত হয়। এছাড়াও শিক্ষা, চিকিৎসা এবং স্বাবলম্বী প্রজেক্টের জন্য ব্যাপক পরিকল্পনা নেওয়ার হয় এবং উক্ত পরিকল্পনা বাস্তবায়নের জন্য ফান্ডরাইজিং করা হয়। সর্বশেষ মোনাজাতের মাধ্যমে প্রোগ্রামের কার্যক্রম শেষ হয়।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ