Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ১ মার্চ, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-02-29T18:37:47Z
গোলাপগঞ্জ

যে কারণে বাড়ি ছেড়েছিল গোলাপগঞ্জের দুই মাদ্রাসা ছাত্রী

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণের খর্দ্দাপাড়া গ্রাম থেকে নিখোঁজ দুই মাদ্রাসা ছাত্রীর খোঁজ মিলেছে। ঢাকায় গার্মেন্টসে কাজ করার জন্যই তারা বাড়ি থেকে পালিয়ে গিয়েছিল। বুধবার রাত ৯টার দিকে সিলেট নগরীর কদমতলী এলাকা থেকে তাদের উদ্ধার করে আইনশৃঙ্খলা বাহিনী। 

গোলাপগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) হাফিজুর রহমান জানান, ‘ এই দুই মাদ্রাসা ছাত্রী পড়ালেখা করতে আগ্রহী না। তাদের পড়ালেখা করতে ভালো লাগে না। সে জন্য তারা অন্য একজন নারীর মাধ্যমে ঢাকায় গার্মেন্টসে কাজ করার জন্য বাড়ি থেকে পালিয়ে গিয়েছিল। পরে ওই নারী তাদের অভিভাবককে ফোন দিয়ে জানান যে তাদের মেয়েদের নেওয়ার জন্য। তখন আমরা তাদের অভিভাবকসহ সেখানে গিয়ে তাদের উদ্ধার করি। এ সময় র‍্যাবও চলে আসে। তখন র‍্যাব জানায় যে তারা সারা দিন ধরে তাদের (নিখোঁজ মাদ্রাসাছাত্রী) ধরতে অভিযান চালাচ্ছে। সে জন্য তারা তাদের নিয়ে যায় এবং রাতেই থানায় তাদেরকে হস্তান্তর করেছে।

উদ্ধারকৃত দুই ছাত্রী উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের খর্দ্দাপাড়া গ্রামের কয়েছ আহমদের মেয়ে জামিয়া বেগম ও শফিক মিয়ার মেয়ে সামিরা বেগম। তারা দুইজনই উপজেলার হাজী আব্দুস শহিদ মহিলা আলিম মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্রী।

এরআগে মঙ্গলবার (২৭ফেব্রুয়ারি) সকালে মাদ্রাসায় যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হলে আর বাড়ি ফিরেননি। সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুজির পর তাদের সন্ধান না পাওয়ায় পরিবারের পক্ষে থেকে গোলাপগঞ্জ মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।



বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ