Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-04-22T16:46:17Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জ কমিউনিটি ট্রাস্ট ইউকের ঢেউটিন বিতরণ

বিজ্ঞাপন

নিজস্ব  প্রতিনিধি: গোলাপগঞ্জ কমিউনিটি ট্রাস্ট ইউকের পক্ষ থেকে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্তদের মধ্যে ঢেউটিন বিতরণ করা হয়েছে। সোমবার সকাল ১১টায় গোলাপগঞ্জ জামেয়া ইসলামিয়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এ বিতরণ অনুষ্ঠানে গোলাপগঞ্জ জামেয়া ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা শিক্ষক মাওলানা আব্দুল খালকের সভাপতিত্বে ও সমাজসেবী ও যুব সংগঠক এহতেশামুল আলম জাকারিয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হেতিমগঞ্জ আইডিয়াল মাদ্রাসার সাবেক প্রিন্সিপাল মাওলানা জমির উদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা কাজী সমিতির সেক্রেটারী শাহিদুর রহমান, হেতিমগঞ্জ বাজার বণিক সমিতির সভাপতি আব্দুল মালিক, গোলাপগঞ্জ দোকান শ্রমিক- কর্মচারী ইউনিয়ন সিলেট-১ এর উপদেষ্টা কুতুব উদ্দিন, ছাত্র নেতা সাজ্জাদুর রহমান নিপু।

অনুষ্ঠানে বক্তারা গোলাপগঞ্জ কমিউনিটি ট্রাস্ট ইউকের ভুয়সী প্রশংসা করে বলেন, এ প্রবাসী সংগঠনটি দেশের যেকোন বিপদে মানুষের পাশে থাকে। শিলাবৃষ্টিতেও গোলাপগঞ্জ উপজেলার ক্ষতিগ্রস্ত মানুষদের তারা পাশে দাঁড়িয়েছে। 

বক্তারা সংগঠনের সভাপতি কাওছার হোসেন কোরেশি (নিপু) ও সাধারণ সম্পাদক মুহিবুল হল নান্নু এবং কোষাধ্যক্ষ আব্দুল আলী সহ সংগঠনের সকলের প্রতি এমন উদ্যোগে কৃতজ্ঞতা প্রকাশ করেন। 
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ