Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-04-29T16:37:59Z
লিড নিউজসিলেট

শিল্পী পাগল হাসানের পরিবারকে ঘর বানিয়ে দিচ্ছেন সিলেটের মেয়র

বিজ্ঞাপন
ছবি : মতিউর রহমান হাসান

ডেস্ক রিপোর্ট : সড়ক দুর্ঘটনায় নিহত শিল্পী পাগল হাসানের পরিবারকে পাকা ঘর বানিয়ে দিচ্ছেন সিলেট সিটি করপোরেশনের মেয়র। 

সুনামগঞ্জের ছাতকের শিমুলতলা গ্রামের বাসিন্দা গীতিকার, শিল্পী, সুরকার পাগল হাসান ওরফে মতিউর রহমান হাসান গত ১৮ এপ্রিল ৩৬ বছর বয়সে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান।

তার জানাজায় অংশ নিয়ে সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী ঘোষণা দিয়েছিলেন পাগল হাসানের টিনশেডের ঘরের জায়গায় পাকা ঘর বানিয়ে দেবেন তিনি। 

এ বিষয়ে সিলেট সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা সাজলু লস্কর বলেন, “মেয়র মহোদয় শনিবার একজন প্রকৌশলীসহ আমাকে পাঠিয়েছিলেন ছাতকের শিমুলতলা গ্রামে। আমরা ওই গ্রামে গিয়ে পাগল হাসানের পরিবারের সদস্যদের সঙ্গে আমরা কথা বলি। 

“মূলত বাড়ির ভিটা দেখে ঘরের ডিজাইনের কাজ শুরুর লক্ষ্যেই আমাদের সেখানে পাঠান মেয়র। আমরা হাসানের মা, স্ত্রী ও সন্তানদের সঙ্গেও কথা বলেছি।”

সাজলু লস্কর বলেন, “শুধু পাগল হাসানই নয়; ওইদিন দুর্ঘটনায় নিহত আব্দুস সত্তারের পরিবারেরও খোঁজ খবর নিয়েছেন মেয়র। তার পরিবারকেও সহায়তার আশ্বাস দিয়েছেন তিনি। এ সময় সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজ আমাদের সঙ্গে ছিলেন।”

এদিকে শিল্পী পাগল হাসানের পরিবারকে ঘর নির্মাণের উদ্যোগ নেওয়ায় সিটি মেয়রকে ধন্যবাদ জানিয়েছেন পাগল হাসান স্মৃতি সংসদের আহ্বায়ক শিল্পী জহির অচিনপুরী ও সদস্য সচিব শাহাদত হোসেন লোলন। মেয়রকে এই কাজে প্রয়োজনীয় সহযোগিতা আশ্বাস দিয়েছেন তারা।


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ