Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-04-29T08:59:38Z
বিয়ানীবাজার

চিকিৎসক পরিষদ বিয়ানীবাজার’র আত্মপ্রকাশ

বিজ্ঞাপন

বিয়ানীবাজার প্রতিনিধি: চিকিৎসা সেবার মতো মহান পেশায় নিয়োজিত রয়েছেন বিয়ানীবাজারের একঝাঁক সূর্য সন্তান। প্রবাসী অধ্যুষিত এ জনপদে চিকিৎসকদের সমন্বয়ে প্রথম বারের মতো আত্মপ্রকাশ করেছে ‘চিকিৎসক পরিষদ, বিয়ানীবাজার’ নামে এ সংগঠন।

গত শুক্রবার সন্ধ্যায় পৌরশহরের একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে আয়োজিত এক সভায় ডা. মাসুম আহমদ কে সভাপতি ও ডা. আবুল ফয়েজ আলী আহমদ রুবেল কে সাধারণ সম্পাদক করে সংগঠনটির নতুন কমিটি গঠন করা হয়েছে।

সংগঠনের অন্যান্য পদবীধারীরা হলেন সহ সভাপতি ডা. আবু ইসহাক আজাদ, ডা. জাহিদ হোসেন ও ডা. জামাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. শিব্বির আহমদ সুহেল, ডা. সালাউদ্দিন মাহমুদ শিপু, ডা. আব্দুস সালাম মুক্তা, ডা. আব্দুল্লাহ ছায়ীদ, ডা. সায়ফুল হাসান শফি ও ডা. নাফি, সাগঠনিক সম্পাদক ডা.মো: শাহিদ আহমদ তুহিন, ডা. তাহের উদ্দিন, ডা. খায়রুল বাশার রুম্মান, ডা. শরিফ উদ্দিন, ডা. আজহারুল ইসলাম রানা, ডা. কবির আহমদ ও ডা. মেহেদি আহমদ মুন্না, মহিলা বিষয়ক সম্পাদক ডা. ফাহিমা শিরিন, কোষাধ্যক্ষ ডা. ফাহিম হাসান, দপ্তর সম্পাদক ডা. জুনাঈদ আহমদ প্রচার সম্পাদক, ডা:ফয়জুর রহমান, ডা: জিনাত ফেরদৌস তারিন, ধর্মবিষয়ক সম্পাদক, ডা:জাহেদ আহমদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক, ডা.শাহরিয়ার রহমান শুভ ও ডা.ইমরান আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ডা.আরিফুল ইসলাম।

উল্লেখ্য, সভায় নবগঠিত কমিটির দায়িত্বশীলরা চিকিৎসা ক্ষেত্রে অনিয়ম, দুর্নীতি ও ভুয়া ডাক্তারদের দৌরাত্ম্য প্রতিরোধের পাশাপাশি স্থানীয় সকল চিকিৎসকদের নিয়ে সাংগঠনিকভাবে আরও সুসংঘটিত হয়ে বিয়ানীবাজারের বিভিন্ন আর্ত সামাজিক ও সমাজের সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে কাজ করার ব্যাপারে বিভিন্ন আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করেন। 
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ