Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-04-26T15:35:54Z
লিড নিউজসিলেট

সিলেটে মাঠে পড়েছিল পত্রিকা কর্মীর মৃতদেহ

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সিলেটের স্থানীয় পত্রিকা ‘দৈনিক উত্তরপূর্বের’ কম্পিউটার ইনচার্জ অমিত দাশ শিবুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে নগরের এয়ারপোর্ট থানার শাহী ঈদগাঁহ এলাকার হাজারিবাগ দলদলি চা-বাগানের পাশে মাঠ থেকে লাশটি উদ্ধার করা হয় বলে জানান সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ। 

নিহত ৩৬ বছর বয়সি অমিত সুনামগঞ্জের দিরাই উপজেলার এলেংজুড়ি গ্রামের গৌর চাঁদ দাসের ছেলে। তিনি স্ত্রী ও দুই সন্তান নিয়ে নগরের নরসিংটিলা এলাকায় বসবাস করতেন। 

অমিত দাসের সহকর্মীরা জানিয়েছেন, প্রতিদিনের মতো অমিত পত্রিকার কাজ শেষ করে রাত সাড়ে ৮টার দিকে বাসার উদ্দেশে বের হন। সময়মতো বাসায় না পৌঁছালে স্বজনরা তার খোঁজাখুঁজি শুরু করেন। 

রাত আড়াইটার দিকে দলদলি চা বাগান পাশে মাঠ থেকে অমিতের লাশ উদ্ধার করে এয়ারপোর্ট থানা পুলিশ। 

খবর পেয়ে ঘটনাস্থলে যান সিলেট মহানগর পুলিশের উপকমিশনার আজবাহার আলী শেখ। তিনি বলেন, “লাশের পাশে মোটরসাইকেলটি চাবি লাগানো অবস্থায় পাওয়া যায়। তবে অমিতের মোবাইল ফোনটি পাওয়া যায়নি। মোবাইলের শেষ লোকেশন ঘটনাস্থলেই দেখাচ্ছে। 

“শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এরপরও ঘটনাটিকে রহস্যজনক ধরে তদন্ত চালাচ্ছে পুলিশ।” 

‘দৈনিক উত্তরপূর্ব’ পত্রিকার বার্তা সম্পাদক মো. ফখরুল ইসলাম বলেন, “ঘটনাটি মেনে নেওয়ার মতো না। আইনশৃঙ্খলা বাহিনীসহ সংশ্লিষ্টদের কাছে ঘটনাটির সঠিক তদন্ত করে রহস্য উদঘাটনের দাবি জানাচ্ছি।” 

“শুক্রবার বিকালে আইনি প্রক্রিয়া শেষে নগরের চালিবন্দর শ্মশানে অমিতের মরদেহ দাহ করা হয়েছে। আমরা তার পরিবারের পাশে থাকব।” 
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ