Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-02-11T13:20:52Z

সিলেটে ঝাড়ু হাতে যুবদলের বিক্ষোভ মিছিল

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সিলেটে ঝড়ু হাতে মিছিল ও বিক্ষোভ প্রদর্শন করেছে সদর উপজেলা যুবদলের একাংশ। উপজেলার নবগঠিত আহ্বায়ক কমিটি প্রত্যাখ্যান করে এবং বাতিলের দাবিতে নেতাকর্মীরা এ কর্মসূচি পালন করেন।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) বাদ আসর নগরীর দরগাহ গেটের সম্মুখ হতে চৌহাট্টা পয়েন্ট পর্যন্ত ঝাড়ু হাতে মিছিল করেন সদর উপজেলা যুবদলের একাংশের নেতাকর্মীরা। মিছিল পরে বিক্ষোভ প্রদর্শন করেন তারা।

এসময় বিক্ষুব্ধ নেতাকর্মী বলেন, এটি একটি পকেট কমিটি, ষড়যন্ত্রমূলক কমিটি। এটি অবিলম্বে বাতিল ঘোষণা করে ১০১ সদস্যবিশিষ্ট কমিটি পুনর্গঠন করতে হবে। তা না হলে আমরা কঠোর আন্দোলনে নামতে বাধ্য হবো।

উল্লেখ্য, সিলেট জেলা যুবদলের আওতাধীন ১৬টি পৌর-উপজেলায় নতুন আহবায়ক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। গত ৭ ফেব্রুয়ারি জেলা যুবদলের আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলু ও সদস্যসচিব মকসুদ আহমত স্বাক্ষরিত প্যাডে এ ১৬ কমিটির অনুমোদন দেয়া হয়।

এর মধ্যে সিলেট সদর উপজেলায় ৪৮ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন দেয়া হয়। তবে সিলেট সদর উপজেলা যুবদলের একাংশের নেতাকর্মী নবকমিটি প্রত্যাখ্যান করে বৃহস্পতিবার নগরীতে ঝাড়ু মিছিল বিক্ষোভ প্রদর্শন করেছেন।


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ