Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ১৪ মে, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-05-14T11:41:19Z
সিলেট

নান্দনিক রুপ পাচ্ছে গোলাপগঞ্জ পৌর শহর

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : একের পর এক উন্নয়ন উপহার দিচ্ছেন গোলাপগঞ্জ পৌরসভার দুই বারের নির্বাচিত মেয়র, জন মানুষের আপনজন আমিনুল ইসলাম রাবেল। বিগত উপনির্বাচনে জয় লাভের পর উন্নয়ন উপহার দিয়ে মানুষের মনে জায়গা করে নিয়েছিলেন আমিনুল ইসলাম রাবেল। এরপর গত নির্বাচনে বিপুল ভোটে আবারও মেয়র নির্বাচিত হোন তিনি। উপ নির্বাচনে জয়লাভের পর যে কাজ গুলো অসমাপ্ত রয়েছিলো সে কাজ গুলো ধাপে ধাপে করে যাচ্ছেন তিনি। ইতিমধ্যে গোলাপগঞ্জ পৌরসভাকে বিভিন্ন উন্নয়ন মূলক কাজ উপহার দিয়ে পৌরসভাকে একটি আধুনিক পৌরসভায় রুপান্তরের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। 

তারই ধারাবাহিকতায় গতকাল বৃহস্পতিবার (১৩ মে) রাত ৭ টায় প্রায় ৩০ লক্ষ টাকা ব্যয়ে পৌর শহরের প্রায় ৩ কিলোমিটার সড়কের লাইটিং এর উদ্বোধন করেছেন পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল।সেই সাথে অন্ধকার পৌরশহর আলোতে উজ্জ্বল হয়েছে। নান্দনিক রুপ পাচ্ছে পৌরসভা। 

মেয়র রাবেল বলেন, আমি অত্যান্ত আনন্দিত। ঈদের আগের রাতে পৌরবাসীকে একটি চমক উপহার দিতে পেরেছি। আমি যতদিন ক্ষমতায় থাকব জনগনের জন্য কাজ করে যাব। পৌরসভাকে একটি আধুনিক পৌরসভায় রুপান্তর করতে আমার সহকর্মী কাউন্সিলরবৃন্দকে নিয়ে কাজ করে যাব। 

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র হেলালুজ্জামান হেলাল, পৌর কাউন্সিলর জহির উদ্দিন সেলিম, এম ফজলুল আলম, নজরুল ইসলাম, জাহেদ আহমদ, মহিলা কাউন্সিলর মনোয়ারা ফেরদৌস, শেফা বেগম, গোলাপগঞ্জ পৌরসভার প্রকৌশলী আবু তাহের, গোলাপগঞ্জ বাজারের ব্যবসায়ী ইশতিয়াক আহমদ সুমন, উপজেলা ছাত্রলীগ নেতা সাকিল হোসেন প্রমুখ।   

উদ্বোধনের পর মেয়র সহ অতিথিবৃন্দ পৌর শহরে লাইটিং স্থল পরিদর্শন করেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ