Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ১৪ মে, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-05-14T16:34:34Z
সম্পাদকীয়

জিভয়েস পরিবারের পক্ষ থেকে সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে সকল পাঠক, সংবাদ কর্মী ও শুভানুধ্যায়ী, বিজ্ঞাপন দাতা সহ সবাইকে জিভয়েস২৪.কম পরিবারের পক্ষ থেকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক।

এক মাস সিয়াম সাধন শেষে খুশীর সওগাত নিয়ে পবিত্র ঈদুল ফিতর আমাদের দ্বারে সমাগত। আসুন রমজানের শিক্ষা প্রত্যেকের জীবনের পাথেয় করে বিশ্বের সাম্যের জয়গান গাই। পবিত্র ঈদুল ফিতর বয়ে নিয়ে আসুক সকলের জীবনে সু-সমৃদ্ধি ও শান্তির বার্তা। জিভয়েস২৪.কম পরিবারের পক্ষ থেকে দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করছি।

গত বছরের ন্যায় এবারও পবিত্র ঈদুল ফিতর এমন একটি সময়ে সমাগত হয় যখন বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে দিশেহারা সমগ্র বিশ্বের মানব সমাজ। আমাদের পরিবার পরিজন বন্ধু-বান্ধব অনেকেই এ মহামরী রোগে আক্রান্ত হয়েছেন এবং আমরা অনেকেই আপনজন হারিয়েছি। অর্থনৈতিক কর্মকান্ড স্থবির হয়ে পড়েছে। এমনই সময় এসেছে ঈদ আনন্দের বার্তা নিয়ে। আসুন আমরা সবাই যার যার স্থানে বসে ঈদ উদ্যাপন করি। আমরা যদি একটু কষ্ট করে এ আনন্দটা যার যার স্থানে বসে উপভোগ করি তা হলে হয় তো এর পরে আমরা এর চেয়ে বেশি আনন্দ করতে পারব। আর যদি এটা না করি তা হলে হয় আমাদেরকেও মৃত্যুর মিছিলে অংশগ্রহন করতে হবে।

অতএব, আমরা গণসমাগম তৈরি না করি, নিয়মিত স্বাস্থ্যবিধি মেনে চলি, সবাই সচেতন হই, সবাইকে অন্তরের অন্তর স্থল থেকে ঈদ মোবারক জানাই, সবাই ভালো থাকবেন সুস্থ্য থাকবেন। ঈদ মোবারক।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ