বালাগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে যোগ হলো নতুন অ্যাম্বুল্যান্স


বালাগঞ্জ সংবাদদাতা : বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৪২ লক্ষ টাকা মূল্যের শীতাতপ নিয়ন্ত্রিত একটি অ্যাম্বুল্যান্স প্রদান করা হয়েছে।

গত ১২ জুলাই উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা এসএম শাহরিয়ারের নিকট অ্যাম্বুল্যান্সের চাবি হস্তান্তর করেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর। 

এসময় ফিতা কেটে অ্যাম্বুল্যান্সটির উদ্বোধনকালে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সাবেক চেয়ারম্যান এম এ মতিন, বালাগঞ্জ বাজার বণিক সমিতির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জুনেদ মিয়া, প্রচার সম্পাদক নাসির উদ্দিন, বালাগঞ্জ থানার ওসি মোহাম্মদ নাজমুল হাসান, হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা: মামুন আহমদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তুহিন মনসুর, সাংবাদিক শামীম আহমদ, আ.হ ইমন শাহ, মো. আব্দুস শহিদ, রাজিব আহমদ, যুবলীগ নেতা টিপু সুলতান ও সাবেক ছাত্রলীগ নেতা নয়ন তালুকদার প্রমুখ। 

হাসপাতালের অ্যাম্বুল্যান্সটি ২০০৬ সালে অচল হওয়ার পর দু’টি অ্যাম্বুলেন্স বরাদ্দের প্রস্তাব করা হয়। এরপর ২০০৯ সালে একটি অ্যাম্বুলেন্স প্রদান করা হলেও বর্তমানে এটি কয়েক দিন পর পর মেরামত করে চালাতে হচ্ছে। এরই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রীর বিশেষ বরাদ্দ থেকে এই অ্যাম্বুল্যান্সটি প্রদান করা হলো।