Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-11-14T18:06:32Z
গোলাপগঞ্জ

বাঘায় নৌকার মনোনয়ন দৌড়ে এগিয়ে আ'লীগ নেতা আর্জমন্দ আলী

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জের বাঘায় নৌকার মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগ নেতা আর্জমন্দ আলী। ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ-সম্পাদক গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য আর্জমন্দ আলী নৌকার মনোনয়ন পেতে কাজ শুরু করেছেন অনেক আগ থেকেই। তিনি শতভাগ আশাবাদী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে নৌকার মনোনয়ন দিবেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে কাজ করছি।জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন ‘গ্রাম হবে শহর’ এই প্রতিপাদ্য কে ধারণ করে বাঘা ইউনিয়নের প্রত্যেকটি গ্রামকে শহরে রুপান্তরিত করেতে চাই।আমার সার্বিক কর্মকান্ড বিবেচনা করে নেত্রী যদি আমাকে মনোনয়ন দেন তবেই আমি নির্বাচন করবো। দলীয় নির্দেশনার বাইরে গিয়ে আমি কখনো নির্বাচনে অংশ নিব না।

জানা যায়, আ.লীগের মনোনয়ন পেতে বেশ কয়েকজন নেতা দৌড়ঝাঁপ শুরু করেছেন। তাদের প্রায় সকলেই দলীয় মনোনয়ন নিতে কেন্দ্রীয় নীতি নির্ধারণী ও তৃণমূল পর্যায়ে লবিং করছেন।তবে একাধিক নেতাকর্মীর সঙ্গে আলাপ করে জানা গেছে, কেন্দ্র থেকে নৌকা নিয়ে যে আসবে তার পক্ষেই কাজ করবে সবাই।

চতুর্থ ধাপের নির্বাচনে সিলেটের গোলাপগঞ্জের ১১ টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৩ ডিসেম্বর। এ উপলক্ষে পুরোপুরি মাঠে নেমেছেন প্রার্থীরা।নির্বাচন কমিশনের তথ্য অনুযায়ী মনোনয়নপত্র দাখিল ২৫ নভেম্বর। বাছাই ২৯ নভেম্বর। আপিল ৩০-২ ডিসেম্বর। আপিল নিষ্পত্তি ৩-৫ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৬ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ৭ ডিসেম্বর। আর ভোটগ্রহণ হবে ২৩ ডিসেম্বর।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ