মৌলভীবাজারে ব্যবসায়ী হত্যার দুই আসামি 'বন্দুকযুদ্ধে' নিহত


জি ভয়েস ডেস্ক : মৌলভীবাজারের কমলগঞ্জের চৈত্রঘাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি নাজমুল হাসান হত্যা মামলার এজাহারভুক্ত দুই আসামি র‌্যাবের সঙ্গে ‘কথিত’ বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। নিহতরা হলেন- মামলার এজাহারভুক্ত ২ নম্বর আসামি তোফায়েল মিয়া ও ৯ নম্বর আসামি শহীদ মিয়া।

আজ ভোরে কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের মিরতিঙ্গা চা বাগান পার্শ্ববর্তী শ্রীমঙ্গলের মাইজদীহি এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। বন্দুকযুদ্ধের এ ঘটনায় র‌্যাব’র কয়েক সদস্য গুরুতর আহত হয়েছেন। র‌্যাব-৯ এর শ্রীমঙ্গল ব্যাটালিয়নের কমান্ডার বসু দত্ত চাকমা এ তথ্য নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত ৩১শে অক্টোবর রোববার দিনেদুপুরে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয় কমলগঞ্জের চৈত্রঘাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি নাজমুল হাসানকে। এ ঘটনার একটি সিসিটিভি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। ওই ভিডিও ক্লিপে দেখা যায়, ব্যবসায়ী সমিতির কার্যালয়ে সামনে ধারালো অস্ত্র নিয়ে তার উপর অতর্কিত হামলা করে একদল যুবক। ফিল্মি স্টাইলে কালো রঙের মাইক্রো থেকে মুখোশ পরা ১ যুবক রাম দা নিয়ে নাজমুলের বাম হাতে আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়ে। তারপর কিলিং মিশনে অংশ নেওয়া যুবকরা তার দু পায়ে উপর্যুপরি কুপিয়ে বাজারের পাশের ধলাই নদীর বাধ দিয়ে হেঁটে চলে যায়।