Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-11-30T11:12:22Z
সিলেট

সিলেটে বিএনপি নেতার হুংকার, ‘ঢাকা অচল করে দেব’

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার বলেছেন, আন্দোলনের মাধ্যমে ঢাকা অচল করে দিতে তারা প্রস্তুত। এজন্য ঢাকায় মহাসমাবেশ ডাকতে হবে।

আজ সিলেটে বিএনপির সমাবেশে বক্তব্য দিতে গিয়ে তিনি এ কথা বলেন। দলীয় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ‘নিঃশর্ত’ মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে নগরীর রেজিস্ট্রারি মাঠে আজ মঙ্গলবার সমাবেশের আয়োজন করেছে সিলেট জেলা ও মহানগর বিএনপি।

কামরুল হুদা জায়গীরদার কেন্দ্রীয় নেতাদের উদ্দেশ্য করে বলেন, ‘আপনারা বিভাগে বিভাগে সমাবেশ না ডেকে ঢাকায় মহাসমাবেশ ডাকেন। আমরা ঢাকা অচল করে দেব। নয় মাস লড়াই করে দেশ স্বাধীন করেছি। মাসখানেক লড়াই করতে পারলেই এই সরকারের পতন ঘটাতে পারবো।’

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান চৌধুরী বলেন, ‘আইনী বাধা নয়, খালেদা জিয়ার সুচিকিসায় সবচেয়ে বড় বাধা শেখ হাসিনা। তাকে সরাতে হবে। না হলে দেশ ও খালেদা জিয়াকে বাঁচানো যাবে না।’

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন দলটির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। এ ছাড়া বিএনপির ভাইস চেয়ারম্যান ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি জয়নুল আবেদীন, কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল, সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবনসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা বক্তব্য রাখছেন সমাবেশে।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ