Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-11-18T12:29:06Z
গোলাপগঞ্জ

বৃহত্তর বাগলার সাবেক ২নং ওয়ার্ডের একক প্রার্থী প্রভাষক জাহিদ হোসাইন

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে গোলাপগঞ্জ উপজেলার ১০ নং উত্তর বাদপাশায় জমে উঠেছে নির্বাচনী আমেজ। সময় যতই ঘনিয়ে আসছে ততই প্রার্থীরা খাওয়া-দাওয়া ছেড়ে কোমর বেঁধে নির্বাচনী মাঠে দিন-রাত সময় দিচ্ছেন। তারা ভোটারদের কাছে গিয়ে  ইউনিয়নে উন্নয়নের নানা প্রতিশ্রুতি ব্যক্ত করছেন।

ইতিমধ্যে দলীয় ও স্বতন্ত্র প্রার্থীরা নিজেদের নির্বাচনী আনুষ্ঠানিকতা ঘোষণা দিয়েছেন। তবে বাদেপাশা ইউনিয়নে বিগত নির্বাচন গুলোতে দলীয় প্রভাবের চেয়ে ব্যক্তি কিংবা এলাকার প্রার্থীরা বেশি গুরুত্ব  পেয়েছে। বাদেপাশা ইউনিয়নের ভোটের হিসেবে বৃহত্তর বাগলা একটি বড় ফ্যাক্টর।

আসন্ন নির্বাচনে বৃহত্তর বাগলার সাবেক ২নং ওয়ার্ড ও বর্তমান (৪,৫,৬) নং ওয়ার্ডের একক প্রার্থী হিসেবে  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক মেধাবী ছাত্র ও সিলেট সেন্ট্রাল কলেজের কো-অর্ডিনেটর প্রভাষক জাহিদ হোসাইনকে ঘোষণা করেছে এলাকাবাসী। 

গতকাল মঙ্গলবার (১৬ নভেম্বর) রাতে বাগলা বাজারে বৃহত্তর বাগলাবাসীর  উদ্যোগে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।  এতে এলাকার সর্বস্থরের নাগরিক সমাজ,মুরব্বিয়ান,যুবসমাজের এই সভা থেকে বৃহত্তর বাগলাবাসীর একক প্রার্থী হিসেবে প্রভাষক জাহিদ হোসাইনের নাম ঘোষণা করা হয়।

উল্লেখ্য, তফসিল অনুযায়ী চতুর্থধাপে গোলাপগঞ্জের ১১টি ইউনিয়নে আগামী ২৩ ডিসেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র দাখিল ২৫ নভেম্বর। বাছাই ২৯ নভেম্বর। আপিল ৩০ থেকে ২ ডিসেম্বর। আপিল নিষ্পত্তি ৩ থেকে ৫ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৬ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ৭ ডিসেম্বর। 

তফসিল অনুযায়ী চতুর্থধাপে গোলাপগঞ্জ উপজেলার যেসব ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে সেগুলো হচ্ছে- গোলাপগঞ্জ উপজেলার উপজেলার গোলাপগঞ্জ সদর, ফুলবাড়ী, বাঘা, লক্ষীপাশা, বুধবারিবাজার, ঢাকা দক্ষিণ, লক্ষণাবন্দ, ভাদেশ্বর, পশ্চিম আমুড়া, উত্তর বাদেপাশা, শরীফগঞ্জ ইউনিয়ন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ