Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2023-10-03T13:27:39Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে মার্কেটে আগুন : কেয়ারটেকার নিহত, গ্রেপ্তার ১

বিজ্ঞাপন
গ্রেফতারকৃত ফরিদ উদ্দিন। ছবি : সংগৃহীত 

গোলাপগঞ্জ সংবাদদাতা  : সিলেটের গোলাপগঞ্জে একটি দু'তলা বিশিষ্ট ভবনে ভয়াবহ আগুনের ঘটনায় মার্কেটের কেয়ারটেকার সায়েম আহমেদ মুসা (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

গত বৃহস্পতিবার (১১ নভেম্বর) উপজেলার সদর ইউনিয়নের চৌঘরী বাজারে এ ভয়াবহ আগুনের ঘটনা ঘটে।

এঘটনায় গত (১৩ নভেম্বর) শনিবার সায়েম আহমেদ মুসার সহধর্মিণী মাহিয়া আক্তার মাহিয়া (২৫) বাদি হয়ে মার্কেটের মালিক ফরিদ আহমদ ও তার ছেলে ছিদ্দিক আকবর রাহাতকে আসামি করে গোলাপগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর গতকাল সোমবার (১৫ নভেম্বর) মধ্যরাতে সিলেট সিটি কর্পোরেশনের ২৫নং ওয়ার্ডের মোমিনখলা গ্রামে অভিযান চালিয়ে মার্কেটের মালিক ফরিদ আহমদকে (৬২) গ্রেপ্তার করেছে ডিবি ও পুলিশের একটি যৌথ দল।

গ্রেপ্তারকৃত আসামি ফরিদ আহমদ উপজেলার সদর ইউনিয়নের উত্তর গোয়াসপুর গ্রামের জহির আলীর ছেলে। এঘটনায় মামলার অপর আসামি ফরিদ আহমদের ছেলে ছিদ্দিক আকবর রাহাত এখনো পলাতক রয়েছেন।

পলাতক রাহাত ও তার পিতা ফরিদ

জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের চৌঘরী বাজারে বিশিষ্ট ব্যবসায়ী ফরিদ আহমদের একটি দু'তলা বিশিষ্ট মার্কেট ছিল। এ মার্কেটে গত বৃহস্পতিবার (১১ নভেম্বর) ভয়াবহ আগুনের ঘটনা ঘটে। আগুনের সময় সেখানে দায়িত্বে থাকা মার্কেটের কেয়ারটেকার সায়েম আহমেদ মুসা অগ্নিদগ্ধ হয়ে মারা যান।

তবে সায়েম আহমেদ মুসার মৃত্যু স্বাভাবিক মৃত্যু নয় বলে দাবি করছেন তার স্ত্রী মাহিয়া আক্তার মাহিয়া। তিনি সাংবাদিকদের জানান, আমার স্বামী একজন সহজ সরল লোক। আমাকে গত কয়েকদিন পূর্বে বলেছেন উনার মালিক ফরিদ আহমদ ও তার ছেলে ছিদ্দিক আকবর রাহাতের সাথে বেশ কয়েকদিন থেকে ঝামেলা চলে আসছে। বিভিন্ন কারণে তারা আমাকে দোষারোপ করে থাকে। কয়েকদিন আগে মালিকের ছেলে ছিদ্দিক আকবর রাহাত কথা-কাটাকাটির এক পর্যায়ে তাকে মারামারি করে। বিষয়টি তিনি আমাকে জানিয়েছেন।

তিনি বলেন, আমার ধারণা বিগত দিনের ঝগড়াঝাটির জের ধরে তারা বাবা-ছেলে মিলে মার্কেটে আগুন ধরিয়ে আমার স্বামীকে তারা আগুনে পুড়িয়ে মেরেছে। এঘটনায় আমি গোলাপগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছি। আমি এঘটনার সুষ্ট বিচার এবং আসামিদের ফাঁসি দাবি করছি।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আসামিকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন ও অপর আসামি ছিদ্দিক আকবর রাহাতকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যহত রয়েছে।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ