Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-11-24T15:11:49Z
গোলাপগঞ্জ

মেম্বার পদে মনোনয়ন জমা দিলেন সাংবাদিক দিপু

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে গোলাপগঞ্জের ০৫নং বুধবারীবাজার ইউপির ০৮নং ওয়ার্ডের সেবা করার লক্ষ্য নিয়ে সদস্য (মেম্বার) পদে মনোনয়ন দাখিল করেছেন তরুণ সমাজকর্মী, সাংবাদিক ও মানবাধিকার কর্মী সালমান কাদের দিপু।

বুধবার (২৪ নভেম্বর) দুপুরে বুধবারীবাজার ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা উপজেলা শিক্ষা অফিসার দেওয়ান নাজমুল আলমের নিকট তিনি মনোনয়ন পত্র দাখিল করেন।

এ প্রসঙ্গে সালমান কাদের দিপু জানান, আমাদের ওয়ার্ডবাসী (চন্দরপুর) সর্বদা সামাজিক কর্মকাণ্ডে সম্পৃক্ত থাকেন এবং প্রবাসী অধ্যুষিত হওয়ায় প্রবাসীগণের সার্বিক সহযোগিতায় এখানে ব্যাপক উন্নয়ন সাধন হয়েছে। কিন্তু এর বাইরেও কিছু কর্মকাণ্ড থাকে যেখানে স্থানীয় সরকারের এগিয়ে আসতে হয়। এ দিক দিয়ে বিবেচনা করলে আমাদের ওয়ার্ড সর্বদাই অবহেলিত ছিলো। তাই উন্নয়নযুগের অবহেলিত এ ওয়ার্ডকে আরোও একধাপ এগিয়ে নেয়া এবং দুস্থ অসহায়, বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের সরকার প্রদত্ত সেবা/অধিকার প্রতিষ্ঠা করাই আমার লক্ষ্য।

তিনি আরোও বলেন, সমাজের একজন কর্মী হিসেবে আমি সর্বদাই মাঠ পর্যায়ে কাজ করেছি। এরই নিমিত্তে ওয়ার্ডবাসীর চাহিদা ও নিজের কর্মপরিধি একধাপ বাড়িয়ে ওয়ার্ডের সকল সমস্যা চিহ্নিত করে তা সকলের সহযোগিতা ও পরামর্শের ভিত্তিতে সমাধান এবং সম্ভাবনার অপার দ্বার উন্মোচনে আমি সকলের সহযোগিতা কামনা করি।

তিনি বলেন, আমি জনগনের মনোনীত প্রার্থী হয়ে ৮নং ওয়ার্ডে মেম্বার পদে নির্বাচন করার লক্ষ্যে আজ মনোনয়ন পত্র জমা দিয়েছি। আমি বিশ্বাস করি আমার ওয়ার্ডবাসী আমাকে তাদের সেবা করার সুযোগ দান করবেন। আমি সকলের সমর্থন, দোয়া ও ভালোবাসা প্রত্যাশী।

০৮নং ওয়ার্ডের মুরুব্বিয়ান ও যুবসমাজের অনেকেই জানান, একজন সৎ মেধাবী, উন্নয়নমুখী ও জনবান্ধব ব্যক্তি হিসেবে আগামী নির্বাচনে আমরা সালমান কাদের দিপুকে মেম্বার পদে নির্বাচিত করবো ইনশাআল্লাহ। তারা জানান মানুষের কল্যাণে সালমান কাদের দিপু সবসময় এগিয়ে এসে সর্বাত্মক সহযোগিতা রাখেন। এছাড়া এলাকার উন্নয়নে তার চিন্তা-ভাবনা পুরো ওয়ার্ড-সহ আশপাশের এলাকায় সমাদৃত।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ