চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিলেন জাহাঙ্গীর


নিজস্ব প্রতিবেদক : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে গোলাপগঞ্জ উপজেলার ২নং গোলাপগঞ্জ ইউনিয়ন পরিষদের প্রতিটি ওয়ার্ডের সেবা করার লক্ষ্য নিয়ে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন তরুণ সমাজকর্মী ও শিক্ষানুরাগী জাহাঙ্গীর আলম।

বুধবার (২৪ নভেম্বর) দুপুরে উপজেলা নির্বাচন অফিসার সাইদুর রহমান এর কাছে মনোনয়ন পত্র জমা দেন তিনি।

এ প্রসঙ্গে চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম জানান, সমাজের একজন কর্মী হিসেবে আমি সর্বদাই মাঠ পর্যায়ে কাজ করেছি। এরই নিমিত্তে আমার ইউনিয়নের সকল ওয়ার্ডবাসীর চাহিদা ও নিজের কর্মপরিধি একধাপ বাড়িয়ে ওয়ার্ডের সকল সমস্যা চিহ্নিত করে তা সকলের সহযোগিতা ও পরামর্শের ভিত্তিতে সমাধান এবং সম্ভাবনার অপার দ্বার উন্মোচনে আমি সকলের সহযোগিতা কামনা করি।

তিনি বলেন, আমি জনগনের মনোনীত প্রার্থী হয়ে ২নং গোলাপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করার লক্ষ্যে আজ মনোনয়ন পত্র জমা দিয়েছি। আমি বিশ্বাস করি আমার ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডবাসী তাদের মহা মুল্যবান ভোট দিয়ে আমাকে তাদের সেবা করার সুযোগ দান করবেন। আমি সকলের সমর্থন, দোয়া ও ভালোবাসা প্রত্যাশী।

ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের মুরুব্বিয়ান ও যুবসমাজের অনেকেই জানান, একজন সৎ মেধাবী, উন্নয়নমুখী ও জনবান্ধব ব্যক্তি হিসেবে আগামী নির্বাচনে আমরা জাহাঙ্গীর আলমকে চেয়ারম্যান পদে নির্বাচিত করবো ইনশাআল্লাহ। তারা জানান মানুষের কল্যাণে জাহাঙ্গীর আলম সবসময় এগিয়ে এসে সর্বাত্মক সহযোগিতা রাখেন। এছাড়া এলাকার উন্নয়নে তার চিন্তা-ভাবনা পুরো ওয়ার্ড-সহ আশপাশের এলাকায় সমাদৃত।