Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-12-01T09:35:37Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে বাংলাদেশ সমাচার পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জে বাংলাদেশ সমাচার পত্রিকার ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও র‍্যালী অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (১ ডিসেম্বর) দুপুরে উপজেলার পৌর শহরের একটি অভিজাত্য রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। 
বাংলাদেশ সমাচার পত্রিকা সিলেট জেলা প্রতিনিধি আব্দুল আজিজ বাবরের সভাপতিত্বে ও গোলাপগঞ্জ প্রতিনিধি দেলোয়ার হোসেন মাহমুদের পরিচালনায়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আব্দুল আহাদ। 

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন- সাংবাদিকরা সমাজের দর্পণ। তাদের লেখনীর মাধ্যমে সমাজের ত্রুটিগুলো জনসম্মুখে উন্মোচিত হয়। নির্ভীক সাংবাদিকতার মাধ্যমে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের জন্য সাংবাদিকদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, বাংলাদেশ সমাচার ইতিমধ্যে বস্তনিষ্ট ও নিরপেক্ষ সংবাদ প্রকাশের মাধ্যমে দেশের মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছে।

এসময় উপস্থিত ছিলেন দৈনিক যুগান্তর পত্রিকার গোলাপগঞ্জ প্রতিনিধি হারিছ আলী, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহিদ উদ্দিন, গোলাপগঞ্জ পৌর প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ফাহাদ হোসাইন, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সদস্য ফাহিম আহমদ, ডেইলি ক্যাম্পাসের জেলা প্রতিনিধি ডি এইচ মান্না, গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির প্রচার সম্পাদক ওলিউর রহমান তামিম। 

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ