Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-01-12T13:03:39Z
বিয়ানীবাজার

বিয়ানীবাজারে নতুন আরো ৬ জন করোনা রোগী শনাক্ত

বিজ্ঞাপন
ফাইল ছবি

ডেস্ক রিপোর্ট : বিয়ানীবাজার উপজেলায় প্রায় ২ মাস পরে নতুন ৩ রোগী শনাক্ত হওয়ার পরে আবার ৬ জন শনাক্ত হয়েছেন। বুধবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা ডা. আবু ইশহাক আজাদ এই তথ্য জানান।

উপজলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানা যায়, বিয়ানীবাজার উপজেলায় গেল বছরের নভেম্বর মাসের শেষ ১১ তারিখ সর্বশেষ করোনা রোগী শনাক্ত হয়েছিলেন। এ সময়ে শনাক্ত হয়েছিলেন ১৫৫৭ রোগী আর মৃত্যু ছিলেন ৬৩ জন। পুরো ডিসেম্বর মাসে আক্রান্ত হয়নি কেউ। সর্বশেষ করোনা আক্রান্ত হলেন চলতি বছরের জানুয়ারি মাসে ১০ তারিখে। এরপরে ১২ জানুয়ারি বুধবার ১০ জনের মধ্যে থেকে ৬ জন করোনা আক্রান্ত হওয়ার পজিটিভ রিপোর্ট আসে।। এ নিয়ে মোট ১৫৬ ৬ রোগী শনাক্ত হয়েছেন এবং মৃত্যু হয়েছেন ৬৩ জন।

এর আগে গেল ২ মাস করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকায় বিয়ানীবাজারের বেশিরভাগই মেনে চলেননি স্বাস্থ্যবিধি। তবে টিকাদান গ্রহণ করতে দেখা গিয়েছিল জনগণের মধ্যে আগ্রহ। বর্তমানে বয়স্ক ও শিক্ষার্থীদের মাঝে চলছে ভ্যাকসিন প্রদান কার্যক্রম।

করোনা পরিস্থিতি দিন দিন বাড়ার লক্ষণ দেখা যাচ্ছে। আশঙ্কা করা যাচ্ছে ওমিক্রনেরও। তাই বিয়ানীবাজার উপজেলাবাসী যথারীতি স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ইশহাক আজাদ। তিনি বলেন, করোনার নতুন টেউ শুরুর পূর্বেই স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। তবেই করোনা সংক্রমণ থেকে রক্ষা পাওয়া যাবে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ