Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ৯ জানুয়ারী, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-01-09T14:43:52Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে লক্ষণাবন্দের নব নির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের গণসংর্বধনা

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: প্রধান অতিথির বক্তব্যে গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল বলেন, লক্ষণাবন্দ ইউনিয়ন পরিষদ নির্বাচন গোলাপগঞ্জ উপজেলায় এক নজির সৃষ্টি করেছে। চেয়ারম্যান আপনাদের সর্মথন ও ভোটে জয়লাভ করেছেন। এজন্য তিনি আপনাদের সেবায় নিজেকে সর্বদা নিয়োজিত রাখতে বদ্ধ পরিকর।

আমরা আশা রাখি আগামী পাঁচ বছর তিনি তার কাজের মধ্য দিয়ে এই ইউনিয়ন পরিষদকে একটি আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে বিশ্বের দরবারে তুলে ধরতে সক্ষম হবেন। তিনি আরো বলেন প্রত্যেক নাগরিকদের মধ্যে সুষম বন্টন নিশ্চিত হয় সেদিকে লক্ষ্য রাখতে হবে। ইউনিয়নের কোন মানুষ যাতে তার অধিকার থেকে বি ত না হয়। ইউনিয়নের মানুষের সেবা করা কর্তব্য।ইউনিয়নের উন্নয়নে তিনি তার পক্ষ থেকে যতটুকু সম্ভব সহযোগিতার আশ্বাস দেন।  

তিনি শনিবার (৮জানুয়ারী) রাত ৯টায় উপজেলার ৭ নং লক্ষণাবন্দ ইউনিয়নের ৯নং ওয়ার্ড দক্ষিণভাগ ফুলতলা গ্রামবাসীর উদ্যোগে নব নির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের গণসংর্বধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

অনুষ্ঠানে বিশিষ্ট মুরব্বি আলহাজ্ব মোঃ আব্দুল মতিনের সভাপতিত্বে ও নোমান আহমদের সঞ্চালনায় সংবর্ধিত অতিথির বক্তব্যে ৭নং লক্ষণাবন্দ ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান খলকুর রহমান বলেন, আমি আপনাদের সেবক হয়ে কাজ করে যাবো। আমি নির্বাচিত হওয়ার আগেও আপনাদের সবার সেবায় নিয়োজিত ছিলাম। সবার দুঃখ দূর্দশায় পাশে থাকার চেষ্টা করেছি। ইউনিয়নের গুণীজন ও ইউপি সদস্যদের সমন্বয়ের মাধ্যমে নির্বাচনী ইশতেহার মোতাবেক কাজ করার চেষ্টা করবো। ইউনিয়নের প্রতিটা এলাকার উন্নয়নে কাজ করবো। ইউনিয়নের উন্নয়নের স্বার্থে প্রশাসন থেকে সর্বোচ্চ অনুদান আনার চেষ্টা করবো। বর্তমানে সময়ে ইউনিয়নের পরিষদের সবচেয়ে বেশি দূর্ভোগ পোহাতে হচ্ছে জন্মসনদ নিবন্ধনকরণ নিয়ে। আমি ইউনিয়নের জনগনের বাড়িতে গিয়ে তাদের এই অধিকার নিশ্চত করে আসবো যাতেকরে এই রকম দূর্ভোগে মধ্যে তাদের পড়তে না হয়্। তিনি বক্তব্যে ইউপি সদস্যদের উদ্দেশ্যে আরো বলেন যে,  এখন থেকে নিশ্চিত করা যাবে। 

সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন ৭নং ইউনিয়ন লক্ষণাবন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন নিজাম, ঢাকাদক্ষিণ ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য সালাহ উদ্দিন সিপার, সিলেটের আঞ্চলিক ভাষার নাট্যকার সাহেদ মোশারফ (কটাই মিয়া), আওয়ামীলীগ নেতা ইব্রাহীম আলী । 

সংবর্ধিত বিশেষ অতিথির বক্তব্য দেন ৭নং লক্ষণাবন্দ ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য আতিকুর রহমান, ৬নং ওয়ার্ডের সদস্য হিফজুর রহমান, ৭নং ওয়ার্ডের সদস্য আক্কল আলী, ৮নং ওয়ার্ডের সদস্য মাইন উদ্দিন, ৪,৫,৬ নং ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য দিবা রাণী দাস, বিশিষ্ট সমাজসেবক মোঃ ছালেহ উদ্দিন, সুমন আহমদ, আব্দুল হামিদ, নুরুল ইসলাম, সুন্নতুল আকতার, মজনু মিয়া, আজিজুর রহমান মুক্তা, সামছু উদ্দিন, আং ছোবহান, টুনু মিয়া প্রমুখ। অনুষ্ঠান শেষে ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের ক্রেস্ট হাতে তুলে দেন অনুষ্ঠানে অতিথিবৃন্দ। স্বাগত বক্তব্য দেন ইকরা কিন্ডারগার্টেনের প্রধান শিক্ষক মোঃ আব্দুস শাকুর।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ