Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-01-06T07:00:12Z
সিলেট

সিলেট অনলাইন প্রেসক্লাবের সদস্য হলেন গোলাপগঞ্জের মান্না

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : সিলেট অনলাইন প্রেসক্লাবের নতুন সদস্য হিসেবে মনোনীত হয়েছেন দেশের শিক্ষাঙ্গন ও তারুণ্যের জনপ্রিয় ও নিবন্ধিত নিউজ পোর্টাল দ্যা ডেইলি ক্যাম্পাসের সিলেট জেলা প্রতিনিধি দেলওয়ার হোসেন মান্না। তিনি  গোলাপগঞ্জের বাসিন্দা। 

সিলেট অনলাইন প্রেসক্লাবে ৭ জন সাংবাদিককে নতুন সদস্য পদ প্রদান করা হয়েছে। এদের মধ্যে ৪ জন সাধারণ সদস্য এবং ৩ জন সহযোগী সদস্য রয়েছেন।

বুধবার (৫ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টায় ক্লাবের ড. রাগীব আলী মিলনায়তনে “সদস্য বাছাই কমিটি”র এক সভায় এই সদস্য পদ প্রদান করা হয়।

ক্লাবের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদের পরিচালনায় সভায় সভাপতিত্ব করেন ক্লাব সভাপতি মুহিত চৌধুরী। এতে উপস্থিত ছিলেন কমিটির সদস্য ও প্রেসক্লাব  সহ সভাপতি গোলজার আহমদ হেলাল, কোষাধ্যাক্ষ আব্দুল মুহিত দিদার, তথ্য ও প্রযুক্তি সম্পাদক কে এ রহিম সাবলু।

যারা ক্লাবের সদস্য পদ পেলেন:

সাধারণ সদস্য: দেলওয়ার হোসেন মান্না-দ্যা ডেইলি ক্যাম্পাস, ইফতেখার শামীম-সিলেট এক্সপ্রেস , শাহিন আহমদ-দৈনিকসিলেট, ফাইজা রাফা-সিলটিভি।

সহযোগী সদস্য: এন্ড্র আশিষ সিং খবর সবর ডটকম, জুমান আহমদ-নিউ সিলেট ডটকম, জয়ন্ত কুমার দাস-সিল টিভিডট কম। 

সিলেট অনলাইন প্রেসক্লাবের সদস্য মনোনীত হওয়ায় দেলওয়ার হোসেন মান্না সিলেট অনলাইন প্রেসক্লাবের সকল নেতৃবৃন্দ ও সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং তিনি পেশাগত দায়িত্বপালনে সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ