Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-01-23T14:58:44Z
ওসমানীনগর

ওসমানীনগরে প্রতিদ্বদ্ধী প্রার্থীর গাড়ি ভাংচুর, আহত ৭

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচেন ওসমানীনগরের গোয়ালাবাজার ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান  প্রার্থী আতাউর রহমান মানিকের ছোট ভাই আতিকুর রহমান লেবুর নেতৃত্বে প্রতিদ্বন্ধী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুল কুদ্দুছ শেখ এর গাড়ি ভাংচুর করে ৭ জনকে আহত করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। 

রবিবার দুপুরে তেরহাতি গ্রামের আব্দুল কুদ্দুছ শেখ এর বাড়িতে সাংবাদিকদের সাথে এক সভায় এই অভিযোগ করেন তিনি। পরে একই স্থানে এক প্রতিবাদ সভারও আয়োজন করা হয়। 

এসময় তিনি বলে, গত ২২ জানুয়ারী রবিবার দিবাগত রাত ১১টায় তার আত্মীয় শেখ জাকির পরিবারের লোকজন নিয়ে নুরপুর গ্রামে একজন রোগী দেখতে যান। (২৩ জানুয়ারী রাত দেড়টায়) রোগী দেখে ফেরার পথে নিজ করনসী গ্রামে মোকামের সামনে আসলে বর্তমান ইউপি চেয়ারম্যান ও প্রতিদ্বন্ধী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আতাউর রহমান মানিকের ছোট ভাই আতিকুর রহমান লেবুর নেতৃত্বে একদল লোক মোটর সাইকেল দিয়ে জাকিরের নোহা গাড়ি (নং-সিলেট চ-৫১-০১৪৪) গতি রোধ করে অনেকক্ষণ আটকে রাখে। 

এসময় গাড়ি আটকানোর বিষয় জানতে চাইলে লেবুর পক্ষের লোকজন দেশিয় অস্ত্র শস্ত্র ও লোহার রড দিয়ে গাড়ি ভাংচুর করে জাকিরদের উপর হামলা চালায়। খবর পেয়ে রাত দেড়টার দিকে ঘটনাস্থলে যান আব্দুল কুদ্দুছ শেখ’র ছোট ভাই যুক্তরাজ্য প্রবাসী আব্দুস শাহিদ শেখ। আব্দুস শহিদ শেখ’র এলিয়ন কার (নং-ঢাকা মেট্রো গ-২১-৪৯৪০) এ ভাংচুর করা হয়। 

পরে ওসমানীনগর থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। 

এছাড়া গত দুই দিন ধরে তার নির্বাচনী পোস্টার ব্যানার ছিড়ে ফেলারও অভিযোগ করেন তিনি।  

এ ব্যাপারে ওসমানীনগর থানার অফিসার্স ইনচার্জ এস এম মাঈন উদ্দিন বলেন, গোয়ালাবাজারের নিজ করনসী গ্রামে একটি বিশৃংখলার খবর শুনে রাতেই ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেছি। লিখিত অভিযোগ আসলে বিষয়টি খতিয়ে দেখবো। 


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ