Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-02-23T14:28:06Z
জৈন্তাপুর

জৈন্তাপুরে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সিলেটের জৈন্তাপুর উপজেলার নিজপাট পানিয়ারাহাটি এ.কে টাওয়ারের ৩য় তলা থেকে পোল্ট্রি মোরগ ব্যবযায়ীর ভাড়া বাসা হতে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মডেল থানাপুলিশ। বুধবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ৮টায় এ লাশ উদ্ধার করা হয়। 

নিহত ব্যবসায়ীর নাম মো. আনিসুর রহমান (৩৯)। তিনি কুমিল্লা জেলার হোমনা থানার ভাতাকান্দি গ্রামের মোস্তফা কামাল ভূইয়ার ছেলে। 

স্থানীয় সূত্রে জানা যায়, এই ব্যবসায়ী জৈন্তাপুর স্টেশন বাজার একটি পোল্ট্রি মোরগের দোকানে ব্যবসা করতেন এবং এ.কে টাওয়ারে ভাড়া বাসায় থাকতে তিনি। বুধবার সকালে তিনি বাসা হতে বের না হওয়ায় প্রতিবেশিরা তাকে ডাকাডাকি করেন। কোনো সাড়া-শব্দ না পেলে এবং স্থানীয়দের সন্দেহ হলে জানালা দিয়ে দেখতে পান, বাসার সিলিংয়ের সঙ্গে তার মদে ঝুলছে।

এসময় স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ সকাল ৮টায় ঘটনাস্থলে পৌঁছে দরজা ভেঙে আনিসুর রহমানের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। 

তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তা প্রাথমিকভাবে জানা যায়নি। ময়না তদন্তের জন্য নিহতের লাশ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ। 

জৈন্তাপুর থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমেদ বলেন, সংবাদ পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বিভিন্ন আলামত দেখে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে- তিনি আত্মহত্যা করেছেন।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ