Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-03-08T13:43:10Z
বিয়ানীবাজার

বিয়ানীবাজারে সহপাঠীদের আঘাতে স্কুল ছাত্র গুরুতর আহত

বিজ্ঞাপন

জি ভয়েস ডেস্ক: বিয়ানীবাজার পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রকে পিটিয়ে রক্তাক্ত করেছে সহপাঠীরা। গুরুতর আহত ওই ছাত্রকে সিলেটে প্রেরণ করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে পৌরসভার সুপাতলা এলাকায় এ ঘটনা ঘটে।

আব্দুল্লাহ আল ফাহাদ (১৬) নামের ওই ছাত্র পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র। সে পৌরসভার পশ্চিম নয়াগ্রামের জালাল উদ্দিনের ছেলে। এ ঘটনায় বিয়ানীবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

আহত ছাত্রের মামা আব্দুল বাছিত জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে কৌশলে একটি সিএনজি অটোরিক্সায় করে সুপাতলা গ্রামের ভিতরে নিয়ে যায় নয়াগ্রামের রিয়াদ ও তার সহযোগীরা। সেখানে তাকে বেদড়ক পিটিয়ে রক্তাক্ত অবস্থায় ফেলে চলে যায় হামলাকারীরা। পরবর্তীতে সেলুন কর্মচারি সঞ্জয় আহত ফাহাদকে উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

হাসপাতালের জরুরী বিভাগে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেটে প্রেরণ করা হয়েছে। হামলাকারি রিয়াদ উকিল মিয়ার ছেলে। সেও একই বিদ্যালয়ের ছাত্র।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) হিল্লোল রায় জানান, লিখিত অভিযোগ পেয়েছি। আহত ছাত্রকে উন্নত চিকিৎসার জন্য সিলেটে নেয়া হয়েছে। এ বিষয়ে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হবে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ