Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-03-24T13:52:15Z
জৈন্তাপুর

জৈন্তাপুরে সহযোগিতা জোরদারকরণ বিষয়ক কর্মশালা অনুষ্টিত

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি : সিলেটের জৈন্তাপুরে সূচনা প্রকল্পের আয়োজনে সহযোগিতা জোরদারকরণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত।

আজ ২৪ মার্চ বৃহস্পতিবার ১টায় জৈন্তাপুর উপজেলা পরিষদ মিলনায়তনে সুচনা প্রকল্পের আয়োজনে সহযোগিতা জোরদারকরণ বিষয়ক কর্মশালায় জৈন্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল-বশিরুল ইসলামের সভাপতিত্বে ও আবু বক্কর শিকদার উপস্থাপনায় কর্মশালায় স্বাগত বক্তব্য রাখেন মো. আল আমিন। 

কর্মশালায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ । বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সহকারি কমিশনার (ভূমি) রিপামনী দেবী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বশির উদ্দিন, উপজেলা কৃষি কর্মকর্তা ফারুক হোসাইন। আরও উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা শেখ মাসুদ রানা, প্রাণী সম্পাদ কর্মকর্তা ডাক্তার আব্দুল্লাহ আল মাসুদ, সমাজসেবা কর্মকর্তা একেএম আজাদ ভূইয়া, জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের সভাপতি এম এম রুহেল ও সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম, তাহমিনা বেগম, যশোদা রানী প্রমুখ। 

বক্তারা বলেন শুধু দামি খাবারই পুষ্টিকর খাবার নয়।পরিবারে পরিকল্পিত খাদ্য উপাদানে পুষ্টির চাহিদা পুরন করা যায়। শাকসবজী ফলমুলে পুষ্টি দামী খাবারের চেয়ে বেশী।তাই বাড়ির আংঙ্গীনায় শাক, স্ববজী ফলানোর পরামর্শ দেন বক্তারা। ব্যক্তির জীবন মান উন্নয়ন,জলবায়ু পরির্বতন,পুষ্টির চাহিদা পূরনে জনে মনে সচতনতা সৃষ্টির পরামর্শ প্রদান করেন। আলোচনায় জনপ্রতিনিধি স্কুল ছাত্র ধর্মীয় প্রতিষ্টানের ছাত্র নিয়ে আলোচনা করতে বলা হয়। এবং সুচনা জৈন্তাপুর উপজেলায় বিভিন্ন উন্নয়ন প্রকল্পের অগ্রগতি ও প্রামণ্য চিএ প্রদর্শন চিত্র দেখানোর কথা বলা হয়। বর্তমানে দরবস্ত ও জৈন্তাপুর ইউনিয়নে তাদের কার্জ ক্রমে চলমান রয়েছে। ধারবাহিক ভাবে সব কয়টির ইউ/পিতে কাজ শেষ করবে সূচনা। তারা আরো জানান ২০২২ সালে জৈন্তাপুর কে উন্নয়ন ও মডেল জৈন্তাপুর গঠনে এই প্রকল্পটি অগ্রনী ভূমিকা রাখবে জানান কিমিটি দায়িত্বশীলরা।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ