Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-03-31T09:07:29Z
বিয়ানীবাজারলিড নিউজ

বিয়ানীবাজারে জনতার হাতে ডাকাত আটক

বিজ্ঞাপন

জি ভয়েস ডেস্ক: বিয়ানীবাজারের চারখাই ইউনিয়নের কাকুরা গ্রামে ডাকাতি করতে আসা এক ডাকাত সর্দার ইব্রাহিম আলীক আটক করা হয়েছে। বুধবার দিবাগত রাত ২ টার দিকে তাকে কাকুরা গ্রামের মৃত এখলাছ আলীর বাড়িতে ডাকাতিকালে আটক করেন স্থানীয়রা। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

আটক ডাকাত কানাইঘাট উপজেলার বাণী গ্রাম ইউনিয়নের গড়াই গ্রামের পিতা মৃত মুদরিছ আলী পুত্র।

জানা যায়, একদল ডাকাত কাকুরা গ্রামের মৃত এখলাছ আলীর বাড়িতে ডুকে খালি রুম গুলোর দরজার হুক ভেঙে ভেতরে প্রবেশ করে। এ সময় ডাকাতরা ঘরের মূল্যবান জিনিসপত্র নিয়ে যাওয়ার সময় এখলাছ আলীর বড় ছেলে নুরুল ইসলাম টের পেয়ে নিজের রুম থেকে বের হয়ে অপরিচিত লোকজন দেখতে পেয়ে চিৎকার দেন। তখন বাড়ির লোকজন ডাকাতদের মধ্যে ইব্রাহিম আলী নামক ডাকাতকে আটক করতে সক্ষম হন। তার সাথে থাকা অন্যান্য ডাকাতরা দ্রুত পালিয়ে যায়।

পরিবারের সদস্য নুরুল ইসলাম বলেন, আমাদের ঘর ডাকাতিকালে আমরা এক ডাকাতকে আটক করি। পরে ইউপি সদস্য কয়েছ আহমদ চৌধুরী ও চারখাই ইউনিয়নের চেয়ারম্যান হোসেন মুরাদ চৌধুরীকে অবগত করি। পরে চারখাই পুলিশ ফাঁড়ির কর্মরত এস আই ফয়সল আহমদের হাতে তাকে সোপর্দ করা হয়।

চারখাই ইউনিয়নের চেয়ারম্যান হোসেন মুরাদ চৌধুরী বলেন, স্থানীয়দের সহায়তায় এই ডাকাতকে আটক করা হয়েছে। পরে আমরা তাকে পুলিশের হাতে সোপর্দ করেছি।

বর্তমানে আটককৃত ডাকাতকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ